eibela24.com
শনিবার, ২৫, সেপ্টেম্বর, ২০২১
 

 
পুলিশের ‘ম্যাজিক্যাল’ ভূমিকায় চমৎকৃত পরীমনি
আপডেট: ১১:১৭ pm ১৫-০৬-২০২১
 
 


ঢালিউডের জনপ্রিয় নায়িকা পরীমনির ধর্ষণের ও হত্যাচেষ্টার শিকার হওয়ার ঘটনা ফেসবুক স্ট্যাটাসে ও সংবাদ সম্মেলন করে জানানোর পর পুলিশ অত্যন্ত অল্প সময়ের মধ্যেই মামলা নিয়েছে। আসামিদেরও গ্রেফতার করেছে মামলা নেওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই। পুলিশের এই ভূমিকাকে ‘ম্যাজিক্যাল’ বলে অভিহিত করছেন পরীমনি। দ্রুততম সময়ের মধ্যে আসামিদের গ্রেফতারের ঘটনায় চমৎকৃত পরীমনি পুলিশকে আন্তরিক ধন্যবাদও জানিয়েছেন।

মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যা সোয়া ৬টার দিকে মিন্টো রোডের ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) কার্যালয়ের গেটে সাংবাদিকদের এসব কথা বলেন পরীমনি। 

ডিবি কার্যালয় থেকে বের হওয়ার সময় সাংবাদিকরা ঘিরে ধরলে পরীমনি বলেন, আমাকে যারা নির্যাতন করেছে, তাদের গ্রেফতারে পুলিশের ভূমিকা ছিল ম্যাজিক্যাল। ভাবতেই পারিনি যে তারা এত তাড়াতাড়ি গ্রেফতার হবে। ঘুমাতেও পারলাম না, তার আগেই আসামিরা গ্রেফতার হয়ে গেল! সেটাই ঘটলো! এখন সুষ্ঠু বিচারের মাধ্যমে যেন আসামিদের শাস্তি হয়, সেটাই আশা করছি।

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদকে ধন্যবাদ জানিয়ে পরীমনি বলেন, ঘটনার পর আমি থানায় গিয়েছি। সেখান থেকে ফেরার পর শিল্পী সমিতিতে গিয়েছে। জায়েদ খানকে বলেছি, আমি আইজিপি বেনজীর আহমেদের কাছে যেতে চাই। আমি একটি মামলা করতে চাই। সেটি আইজিপি স্যার ছাড়া হচ্ছে না। স্যারের সঙ্গে দেখা করার ব্যবস্থা করো। এরপর আমি সংবাদ সম্মেলনে আসি। আইজিপি স্যার জানার পরপরই তড়িৎ গতিতে ব্যবস্থা নিয়েছেন। আসামিরা গ্রেফতার হয়েছেন। আমি জানতাম তিনি একমাত্র ভরসার জায়গা। এজন্যই আমি বারবার তার কাছে পৌঁছাতে চেয়েছি। ধন্যবাদ আইজিপিকে।

পুলিশের সহযোগিতার কথা জানিয়ে এই তারকা অভিনেত্রী বলেন, হারুন স্যার (ঢাকা উত্তর গোয়েন্দা পুলিশের যুগ্ম কমিশনার হারুন অর রশীদ) বলেছেন, দ্রুত গতিতে আসামিদের গ্রেফতার করেছেন। তারা আমাকে স্বাভাবিক জীবনে ফিরতে সহযোগিতা করছেন। আমি কাজে ফিরতে চাই। সে বিষয়েও সহযোগিতা পাচ্ছি।

নি এম/