eibela24.com
শনিবার, ২৪, জুলাই, ২০২১
 

 
দেড় যুগ পর বানসালির ছবিতে মাধুরী
আপডেট: ০৬:১৪ pm ২১-০৫-২০২১
 
 


২০০২ সালে বলিউডের নামজাদা চলচ্চিত্র নির্মাতা সঞ্জয় লীলা বানসালির অন্যতম সুপারহিট ছবি ‘দেবদাস’-এ অভিনয় করেছিলেন ইন্ডাস্ট্রির সেই সময়কার তুমুল জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ওই ছবিতে তাকে চন্দ্রমুখীর ভূমিকায় দেখা গিয়েছিল। তার বিপরীতে দেবদাস চরিত্রে ছিলেন মেগাস্টার শাহরুখ খান এবং পার্বতী চরিত্রে ঐশ্বরিয়া রাই বচ্চন।

কিন্তু ‘দেবদাস’ সুপারডুপার হিট হওয়ার পরও সঞ্জয় লীলা বানসালির আর কোনো ছবিতেই পরবর্তীতে দেখা যায়নি মাধুরী দীক্ষিতকে। কিন্তু কেন? সেই কারণ অজানা। তবে একটু দেরিতে হলেও ফের বানসালির ডেরায় ফিরতে চলেছেন মাধুরী। দীর্ঘ ১৯ বছর পর একসঙ্গে কাজ করতে চলেছেন তারা। বলিউড সূত্রে সম্প্রতি এমন খবরই মিলেছে।

সূত্রের খবর, নেটফ্লিক্সের জন্য নির্মিতব্য ‘হীরা মান্ডি’তে মাধুরীকে প্রায় চূড়ান্ত করে ফেলেছেন সঞ্জয় লীলা বানসালি। বড় বাজেটের এই ছবিতে সোনাক্ষী সিনহা ও হুমা কুরেশি রয়েছেন দুটি গুরুত্বপূর্ণ চরিত্রে। সদ্য জানা গেছে, ছবিতে একটি মুজরা নাচের সিকোয়েন্সের জন্য মাধুরীকে ভীষণভাবে চাইছেন বানসালি। সেই অনুযায়ী প্রস্তাবও গেছে নায়িকার কাছে।

জোর খবর, মাধুরীও নাকি রাজি হয়েছেন এই প্রস্তাবে। পরিচালকের দৃঢ় বিশ্বাস, তিনি যেমন ধরনের ভাবনা ভেবে রেখেছেন ছবিতে এই সিকোয়েন্সকে কেন্দ্র করে, একমাত্র মাধুরীই তা পারবেন পর্দায় তা ফুটিয়ে তুলতে। অবশ্য বিরাট অংকের পারিশ্রমিকের বিনিময়ে মাধুরী এই ছোট চরিত্রটি করতে রাজি হয়েছেন বলে জানিয়েছেন নির্মাতা বানসালির এক ঘনিষ্ঠজন।

নি এম/