eibela24.com
বৃহস্পতিবার, ২০, জানুয়ারি, ২০২২
 

 
পারিবারিক কোন্দলে ছোট ভাইর হাতে বড় ভাই জখম
আপডেট: ১১:১৩ pm ১৫-১১-২০২০
 
 


যশোরের শার্শার গাজীপুর গ্রামের জমা জমি ভাগাভাগি নিয়ে ছোট ভাইয়ের হাতে বড় জখম হয়ে সদর হাসপাতালে মৃত্যুর পথ যাত্রী! 

রবিবার (১৫ নভেম্বর) নিজ বসত বাড়িতে সকাল এগারোটার  সময় এ ঘটনা ঘটেছে।

বেনাপোল পৌরসভার ৭ ওয়ার্ড গাজীপুর গ্রামের মরহুম বীর মুক্তিযোদ্ধা মোঃ শওকত আলী ছেলে মফিজুর ও তৌহিদুর। 

পারিবারিক সূত্রে জানা যায়, ভাই ভাই মিলেমিশে কষ্টজরিত অর্থ দিয়ে সোয়া আট শতাংশ্য বসত বাড়ির জমি ক্রয় করে। উক্ত বসত বাড়ির জমির সামনে এবং পিছনে ভাগাভাগি কেন্দ্র করে দুই ভাই কথা কাটাকাটি চরম উত্তেজনা বিরাজ করে, এক পর্যায়ে মারামারি দুই ভাই রক্তাক্ত জখম হয়ে  মফিজ  নাভারণ হসপিটালে ভর্তি হন। নাভারন হসপিটালের ডাক্তার অবস্থা গুরুতর দেখে যশোর সদরে প্রেরন করেন  ।

এ বিষয়ে ছোট ভাই তৌহিদুর এর নিকটে জানতে চাইলে এইবেলা নিউজের প্রতিনিধিকে বলেন, আমরা দুই ভাই মিলেমিশে আট শতাংশ্য জমি ক্রয় করি। জমির দৈর্ঘ্য কম হওয়াতে পিছনে সাইডে বড় ভাই মফিজ নেবে এই আলোচনার সিদ্ধান্তে সাত লক্ষ টাকা চুক্তি হয় । তন্মধ্যে পাচ লক্ষ পঞ্চাশ টাকা মফিজকে দিয়েছি। বাকি দেড় লক্ষ টাকা দিয়ে আজকে রেজিস্ট্রি অফিসে গিয়ে দলিল করার কথা ছিলো। কিন্তু রেজিস্ট্রি অফিসে সে আজকে যাবে না টাকা না পেয়ে। এ নিয়ে দুই ভাইর মধ্যে কথা কাটাকাটি হয়, এক পর্যায়ে ক্ষিপ্ত হয়ে দুই ভাইর মধ্যে উত্তেজনার বড় ভাই আহত হয়েছে।

এদিকে আহত মফিজে স্ত্রী খাদিজার সাথে মুঠো ফোনে আলাপে বলেন, আমার স্বামী গুরুতর জখম, সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। কিছু খেতে পারছে না। ডাক্তার অপারেশন করেছে। তবে তৌহিদুর  বকেয়া টাকা না দিয়েই রেজিঃ অফিসে যেতে বলাই এ ঘটনা ঘটেছে।

নি এম/