eibela24.com
শনিবার, ২৫, সেপ্টেম্বর, ২০২১
 

 
সাতক্ষীরায় ইউপি চেয়ারম্যানকে হত্যার চেষ্টা
আপডেট: ১০:৪৯ pm ১৫-১১-২০২০
 
 


সাতক্ষীরার শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিমের ওপর গুলি চালিয়েছে বোরকা পরা তিন সন্ত্রাসী। এতে তিনি পায়ে গুলিবিদ্ধ হন।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শ্যামনগর উপজেলার কৈখালী ইউনিয়ন পরিষদ কার্যালয়ে তার ওপর এই হামলা চালানো হয়।

ধারালো চাপাতি ও চাকুর আঘাতে মাথায় ক্ষতের সৃষ্টি হওয়ায় চেয়ারম্যান আব্দুর রহিমকে রাত ৮টার দিকে শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে চিকিৎসা দেওয়া হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য সাতক্ষীরা সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

চেয়ারম্যানের সঙ্গী ইশরাত আলি জানান, চেয়ারম্যান তার কয়েকজন চৌকিদার দফাদারকে নিয়ে ইউনিয়ন পরিষদের মধ্যে কথা বলছিলেন। এমন সময় বোরকা পরা তিনজন তাকে একটু বাইরে আসতে বলেন। চেয়ারম্যান তাদের ভেতরে আসার কথা বললেও তারা না আসায় তিনি চেয়ার ছেড়ে কক্ষের বাইরে আসতেই শুরু হয় কথা কাটাকাটি। তারা এ সময় তাকে লক্ষ্য করে এক রাউন্ড গুলি করে। গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে দরজার চৌকাঠে লেগে তার পায়ে এসে বিদ্ধ হয়। গুলি লক্ষ্যভ্রষ্ট হওয়ার সাথে সাথে তারা তার মাথায় ও পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ মারে। চেয়ারম্যানের সহকর্মীদের ধাওয়ার মুখে সন্ত্রাসীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে শ্যামনগর হাসপাতালে নিয়ে আসা হয়েছে বলে জানান তিনি।

তিনি জানান, তারা তার মাথার বাম পাশে চাপাতি ও চাকু দিয়ে আঘাত করে। রড দিয়ে তার মুখে ও শরীরের বিভিন্ন অংশেও আঘাত করে দ্রুত পালিয়ে যায়।

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাজমুল হুদা বলেন, ‘হামলার ঘটনা জানার পরপরই পুলিশ হাসপাতালে গিয়ে আহত চেয়ারম্যানের অবস্থা পর্যবেক্ষণ শেষে ঘটনাস্থল পরিদর্শনে যায়। হামলার কারণ খতিয়ে দেখা হচ্ছে।’

নি এম/