eibela24.com
শনিবার, ২৫, সেপ্টেম্বর, ২০২১
 

 
যে কারণে ফিটনেস টেস্ট দেননি সাকিব
আপডেট: ০১:৫১ pm ১০-১১-২০২০
 
 


দীর্ঘ এক বছরের বিরতির পর রাজধানীর মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে আসেন সাকিব আল হাসান। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্য ফিটনেস টেস্ট দেয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত তা টেস্ট দেননি তিনি। তবে আগামী ১১ নভেম্বর, বুধবার সাকিব ফিটনেস টেস্ট করা হবে।

সাকিবসহ দলের মোট ১১৩ জনের ফিটনেস টেস্ট দেয়ার কথা ছিলো। এর মধ্যে ৯ নভেম্বর, সোমবার ৮০ জনের টেস্ট হওয়ার কথা ছিলো। জাতীয় দলের প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এই তথ্য নিশ্চিত করেন।

জানা গেছে, এতজন ক্রিকেটারের এই গণজমায়েত এড়ানোর জন্য আজকের ফিটনেস টেস্টে অংশগ্রহণ করেননি সাকিব। দুদিন আগে করোনার পরীক্ষা করিয়েছিলেন তিনি, টেস্টে ফল আসে নেগেটিভ। তাই তিনি ঝুঁকি নিতে চাননি। এছাড়াও এতোদিন পর ফিরে আসায় তার শারীরিক বিভিন্ন বিষয় নিয়ে সহায়তা করছেন বিসিবির ফিজিক্যাল ট্রেইনার তুষার কান্তি হাওলাদার। এ কয়দিন তুষার কান্তির তত্ত্বাবধানে থাকার পর বুধবার অংশ নেবেন ফিটনেস টেস্টে।

আগামী ২০/২২ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টে সাকিবের ফেরা নিয়ে আশাবাদী কোচ-নির্বাচক থেকে সকলেই। তারা প্রত্যাশা করেন সাকিব তার চেনা রূপে ফিরবেন। তবে তার ফিটনেস নিয়ে চিন্তিত নন বিসিবির কর্তারা।

নি এম/