eibela24.com
বুধবার, ০৮, ডিসেম্বর, ২০২১
 

 
তারাকান্দায় সাড়ে ৩ বছরের শিশুকে ধর্ষণ
আপডেট: ০৪:১৬ pm ০৭-১০-২০২০
 
 


ময়মনসিংহের তারাকান্দায় সাড়ে ৩ বছরের শিশু ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষণের অভিযোগ উঠেছে জাহাঙ্গীর নামে এক বখাটের বিরুদ্ধে।

ঘটনাটি রবিবার ঘটলেও সোমবার এ বিষয়ে মামলা করা হয়। এরপর মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

জানা গেছে, গত রোববার বিকালে খেলা করা কালে উপজেলার রামপুর ইউনিয়নের চাড়িয়া গ্রামের হাসিম উদ্দিনের পুত্র জাহাঙ্গীর (২০) পাশের বাড়ির ফুপাতো বোনের শিশুকন্যা (ভাগিনী) কে চিপস দেয়ার প্রলোভনে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। পরে ওই শিশুর পরনে প্যান্টে ধর্ষণের আলামতসহ কান্নাকাটি করে তার মায়ের কাছে বলে। 

শিশুর মা শরীফা আক্তার জানান, তার শিশুকন্যা রাতে ব্যথায় চিৎকার ও কান্নাকাটি করলে স্থানীয় চাড়িয়া বাজারের এক ওষুধ দোকানের ডাক্তারকে বাড়িতে ডেকে নিয়ে প্রাথমিক চিকিৎসা করে। পরদিন সোমবার ভোরে ধর্ষণকারীর পিতা হাসিম উদ্দিনকে জানাই, কিন্তু তিনি কোনো প্রতিকার না করে উল্টো হুমকি দিয়ে বলে, যা পারছ, তা কর। পরে সোমবার সন্ধ্যায় ধর্ষিত শিশুসহ তার মা শরীফা আক্তার তারাকান্দা থানায় এসে ধর্ষণকারী জাহাঙ্গীরের বিরুদ্ধে মামলা দায়ের করে। 
মামলা রুজুর বিষয়টি নিশ্চিত করে অফিসার ইনচার্জ আবুল খায়ের বলেন, ধর্ষণকারীকে গ্রেপ্তারে পুলিশের টিম কাজ করছে।

মঙ্গলবার ধর্ষিত শিশুর ডাক্তারি পরীক্ষার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও জবানবন্দি রেকর্ডের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

নি এম/