eibela24.com
বৃহস্পতিবার, ২০, জানুয়ারি, ২০২২
 

 
কর্ণাটকে মন্দির থেকে তিন পুরোহিতের লাশ উদ্ধার
আপডেট: ১১:০৯ pm ১১-০৯-২০২০
 
 


ভারতের কর্ণাটক রাজ্যে একটি মন্দিরের ভেতর থেকে তিন পুরোহিতের লাশ উদ্ধার করা হয়েছে। এই ঘটনা ঘিরে রাজ্যে তৈরি হয়েছে রহস্য। মৃত্যুর কারণ এখনো পরিষ্কার নয়। ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছে রাজ্যে সরকার।

শুক্রবার সকালেই কর্ণাটকের গুট্টালুর অর্কেশ্বর স্বামীর মন্দিরে মর্মান্তিক এ ঘটনা ঘটেছে। 

পুলিশ সূত্রে জানা গেছে, এদিন ঘটনাস্থলে পৌঁছে তারা তিনজনের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করে। নিহত তিন পুরোহিতের নাম গণেশ, প্রকাশ ও আনন্দ। তাঁদের প্রত্যেকেরই মাথায় গুরুতর আঘাত ছিল। বোল্ডার দিয়ে তাঁদের মাথায় আঘাত করা হয়েছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ মনে করছে, ডাকাতির উদ্দেশ্যেই পুরোহিতদের খুন করা হতে পারে। মন্দিরের দানবাক্স থেকে প্রায় সব টাকা-পয়সাই উধাও। শুধু কয়েকটা কয়েন পড়ে রয়েছে মাত্র।

মন্দিরে এমন নৃশংস ঘটনা ঘটায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয় বাসিন্দারা। ঘটনার পূর্ণ তদন্তের নির্দেশ দিয়েছেন কর্ণাটকের মুখ্যমন্ত্রী বি এস ইয়েদুরাপ্পা। তিনি টুইটারে লেখেন, 'অর্কেশ্বর মন্দিরের ভেতর তিনজন পুরোহিতের হত্যার ঘটনা অত্যন্ত মর্মান্তিক। যে বা যারা এই কাজ করেছে, তাদের খুঁজে বের করার জন্য তৎপরতার সঙ্গে তদন্ত করা হবে। তাদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে।' নিহতদের পরিবারপিছু পাঁচ লাখ রুপি অর্থ সাহায্য দেওয়া হবে বলেও ঘোষণা দিয়েছেন তিনি।

নি এম/