eibela24.com
বৃহস্পতিবার, ২৫, ফেব্রুয়ারি, ২০২১
 

 
প্রেমের টানে বাড়ি ছেড়ে লাশ হয়ে ফিরল স্কুলছাত্রী লতা রায়
আপডেট: ০৯:৩২ pm ১৪-০৮-২০২০
 
 


দিনাজপুরের খানসামায় মধ্যরাতে এসএসসি পাশ এক ছাত্রীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত লতা রায় (১৭) খানসামা উপজেলার খামারপাড়া ইউনিয়নের জোয়ার গ্রামের মৃত ধনেশ্বর চন্দ্র বর্মনের মেয়ে। 

শুক্রববার রাত ২টার সময় ভাবকী ইউনিয়নের আগ্রা গ্রামের শেখ পাড়ায় রাস্তার পাশে লিচু গাছে ঝুলন্ত তার লাশ উদ্ধার করে পুলিশ। প্রেমের টানে রাতের আধারে পরিবারের অজান্তে বাড়ি ছেড়ে লাশ হয়েছে লতা। এ ঘটনায় খানসামায় থানায় একটি ইউইডি মামলা করা হয়েছে।

এলাকাবাসী জানান, উপজেলার মৈত্রী উচ্চ বিদ্যালয় হতে এবার এসএসসি পাশ করে লতা রায়। ছোট বেলায় বাবা-মাকে হারিয়ে প্রতিবেশী এক কাকার বাড়িতে আশ্রিত ছিল সে। এক যুবকের সঙ্গে তার সম্পর্ক ছিল। বৃহস্পতিবার দিবাগত রাতে পরিবারের কাউকে না জানিয়ে প্রেমের টানে বাড়ি থেকে বের হয়ে যায় লতা রায়। রাত সাড়ে ১১টার দিকে পরিবারের লোকজন তাকে না পেয়ে চারদিকে খোঁজাখুঁজি শুরু করে। এক পর্যায় শুক্রবার রাত ২টার দিকে রাস্তার পার্শ্বে লিচু গাছে ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তাকে। পরে থানা পুলিশ ও ইউনিয়ন পরিষদকে বিষয়টি অবগত করলে শুক্রবার সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

খানসামা থানার ওসি শেখ কামাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসাপাতালে প্রেরণ করা হয়। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। 

তিনি আরো জানান, লাশের সঙ্গে স্কুল ব্যাগে মুঠোফোনসহ গুরুত্বপূর্ণ কিছু আলামত পাওয়া গেছে। বিষয়টি তদন্ত করে দ্রুত দোষীদের আইনের আওতায় আনা হবে।

নি এম/