eibela24.com
সোমবার, ২১, সেপ্টেম্বর, ২০২০
 

 
জাতপাতের রোষানলে অমানুষিক নির্যাতনের শিকার বিউটি রানী !
আপডেট: ১২:৫২ pm ০২-০৫-২০২০
 
 


দিনাজপুর বিরল উপজেলার হরিশচন্দ্র পুরের রবীন্দ্রনাথ রায়ের মাষ্টার্স পড়ুয়া মেয়ে বিউটি রানী রায় দীর্ঘ ৮ বছর ভালোবাসা সম্পর্কে কাহারোল শহরের দীনেশ চন্দ্র বিশ্বাসের ছেলে ডালিম কুমার বিশ্বাসকে পরিবারের অজান্তেই ২৬ আগষ্ট ২০১৮ সালে দিনাজপুরের নোটারি পাবলিক মাধ্যমে রেজিস্টারি বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। গত ২৫শে এপ্রিল বিউটি তার স্বামীর সাথে মোবাইল ফোনে আলোচনা করলে বাবা ও ভাইয়ের সামনে ধরা পড়ে সত্যি কথা স্বীকার করে এবং ছেলে নীচু জাতের হওয়ায় গত ২৯ এপ্রিল ২০২০ হইতে বিউটির ছোট দাদা সরজিৎ ও তার বন্ধু পলাশ মিলে বিউটির হাত পা দরি দিয়ে বেঁধে অমানবিক ভাবে শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছে।

এদিকে বিউটির বিবাহিত স্বামী দীনেশ চন্দ্র বিশ্বাস এসব বিষয়ে এলাকার চেয়ারম্যান মেম্বার ও মঙ্গলপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও এসআই জাকারিয়া বিউটির বাড়ির সাথে যোগাযোগ করলে তাদের বলা হয় বিউটি বাড়িতে নেই। অথচ বাড়িতে বেঁধে ঘরে তালা বদ্ধ অবস্থায় আছে বলে জানান বিউটি রায়। এমন কঠিন পরিস্থিতিতে বিউটি রায় সমাজের কাছে তার ফেইসবুক আইডি মাধ্যমে আকুতি জানিয়ে বলেছেন আমাকে আপনারা বাঁচাতে এগিয়ে আসুন আমি স্বামীর বাড়িতে সুখে সংসার করতে চাই।

স্থানীয় মেম্বার বিমল রায় ও চেয়ারম্যান সিরাজুল ইসলাম সাথে যোগাযোগ করলে তারা জানান বিউটি রায় কে উদ্ধারের চেষ্টা করেছেন।

নি এম/উত্তম