eibela24.com
বৃহস্পতিবার, ০২, এপ্রিল, ২০২০
 

 
কুমারগঞ্জে প্রমীলা বর্মণকে ধর্ষণ করে পুড়িয়ে খুন!!!
আপডেট: ০২:৪৩ pm ০৮-০১-২০২০
 
 


গণধর্ষণের পর খুন করে কিশোরীর দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ ঘিরে উত্তপ্ত হয়ে উঠল ভারতের দক্ষিণ দিনাজপুর জেলার কুমারগঞ্জ এলাকা। কুমারগঞ্জে নাবালিকা প্রমীলা বর্মণকে পুড়িয়ে খুন করার ঘটনায় মাহাবুর রহমানকে গ্রেপ্তার করল কুমারগঞ্জ থানার পুলিশ। 

গত সোমবার সকালে ওই কিশোরীর পোড়া দেহ একটি কালভার্টের নিচ থেকে উদ্ধার করে পুলিশ। দেহের প্রায় পুরোটাই পুড়ে ছাই হয়ে গিয়েছিল। ঘটনার পরেই তদন্তে নেমে পুলিস মাহাবুর রহমানকে গ্রেপ্তার করে। স্থানীয়দের অভিযোগ, গণধর্ষণের পর খুন করা হয় বছর সতেরোর ওই কিশোরীকে। তার পর পেট্রল ঢেলে তার দেহ পুড়িয়ে দেওয়া হয়। পরে শেয়াল-কুকুরে ওই পোড়া দেহ খুবলে খায়।

স্থানীয়রা  আরো জানিয়েছেন, সাফানগরের একেবারে শেষপ্রান্তে অশোকগ্রাম এলাকা শুরু হয়েছে। সেখানেই একটি বিশাল ফাঁকা মাঠ রয়েছে। তার কাছেই বাংলাদেশ সীমান্ত। এমনিতেই সেখানে লোকজনের আনাগোনা কম। শীতের রাতে সেই সুযোগকেই কাজে লাগিয়েছে দুষ্কৃতীরা। সোমবার সকালে মাঠ সংলগ্ন সাঁকোর উপর রক্তের দাগ দেখতে পান স্থানীয়রা। ঝুঁকে দেখেন সাঁকোর নীচেই আধখাওয়া দেহটি পড়ে রয়েছে। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। তাঁরাই এসে দেহটি উদ্ধার করেন। কিন্তু স্থানীয়রা এই ঘটনার নৃশংসতা দেখে আঁতকে উঠেছেন। তারা দোষীর ফাঁসির দাবি করেছেন।

নি এম/