eibela24.com
শুক্রবার, ০৩, এপ্রিল, ২০২০
 

 
বেনাপোলে ২৫ বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা
আপডেট: ১২:২১ pm ১৮-১২-২০১৯
 
 


সোমবার সন্ধ্যায় বেনাপোল পৌর কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত সমাবেশে বেনাপোলসহ শার্শা উপজেলার ২৫ বীর মুক্তিযোদ্ধাকে সংবর্ধনা জানানো হয়। সভার সভাপতি মেয়র আশরাফুল আলম লিটন দেশের সূর্য সন্তানদের উত্তরীয় পরিয়ে দেন।

সমাবেশে মেয়র আশরাফুল আলম লিটনসহ বক্তব্য রাখেন বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত আহ্বায়ক মো. আহসান উল্লাহ মাস্টার, বেনাপোল পৌর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. শাহ-আলম, বীর মুক্তিযোদ্ধা শেখ শহীদ উল্লাহ বাবু, বীর মুক্তিযোদ্ধা প্রবীণ সাংবাদিক কবি আলতাফ চৌধুরী ও বেনাপোল পৌর সভার সচিব রফিকুল ইসলাম।

মেয়র আশরাফুল আলম লিটন বলেন, ‘আমি আজ যে যাত্রা শুরু করে গেলাম, আমি মেয়র থাকি আর না থাকি, আমি জীবিত থাকি আর না থাকি আমার অনুসারী যাদের রেখে যাচ্ছি তারা এই ইতিহাসের সাক্ষী বীর যোদ্ধাদের এভাবেই সম্মানিত করবেন এই বিশ্বাস আমার আছে।’

মুক্তিযোদ্ধাদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আব্দুল মান্নান, মো. কওছার আলী, মো. মতিয়ার রহমান, মো. শাহ আলম, আ. রহমান, আ. রশিদ, আবু সামা, মো. দেলোয়ার হোসেন, শেখ শহীদ উল্লাহ, মো. আতিয়ার রহমান, মো. বাবুল মণ্ডল, মো. সামছুল হুদা, মো. হানেফ কাজী, মো. আবুল হোসেন, মো. নুরুল ইসলাম, মো. আব্দুল লতিফ, মো. মাহাবুবুর রহমান, মো. নুরুল হক, মো. নুরুল ইসলাম, মো. সৈয়াদ আলী, মো. দ্বীন ইসলাম মল্লিক, মো. মুজিবুর রহমান, মো. মোফাজ্জেল বাবলু, মোহাম্মাদ আলী, মো. মোক্তার আলী ও আলতাফ চৌধুরী।

নি এম/