eibela24.com
শুক্রবার, ০৪, ডিসেম্বর, ২০২০
 

 
বরিশালে দু’দিনে পাঁচজনের লাশ উদ্ধার
আপডেট: ০৮:২৭ am ১৬-০৪-২০১৬
 
 


বরিশাল প্রতিনিধি: নগরীসহ জেলার বিভিন্নস্থান থেকে দু’দিনে পাঁচজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। এসময় ঘটনায় পৃথকভাবে থানায় মামলা দায়ের করা হয়েছে।


জানা গেছে, নিখোঁজের পাঁচদিন পর জেলার হিজলা উপজেলার গুয়াবাড়িয়া গ্রামের একটি বাগান থেকে পুলিশ বৃহস্পতিবার সন্ধ্যায় বৃদ্ধ আব্দুল খালেক হাওলাদারের (৮৫) অর্ধগলিত লাশ উদ্ধার করেছে।

পুলিশ প্রাথমিকভাবে ধারনা করছেন হিজলার চর গবিন্দপুর গ্রামের বাসিন্দা খালেক হাওলাদারের সম্পত্তি আত্মসাতের জন্য তাকে হত্যা করা হতে পারে।

শুক্রবার সন্ধ্যায় নগরীর অক্সফোর্ড মিশন বিদ্যালয়ের পুকুর থেকে পুলিশ কলেজ ছাত্র ফাহিম হায়দারের (২১) লাশ উদ্ধার করা হয়। ফাহিম বগুরা রোডের হায়দার মীরার পুত্র ও সরকারি বরিশাল কলেজের মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্র। ওইদিন বিকেলে পুকুরে গোসল করতে নেমে ফাহিম নিখোঁজ হয়।

অপরদিকে নিখোঁজের পাঁচদিন পর বৃহস্পতিবার রাতে কীর্তনখোলা নদীর কালিজিরা এলাকায় ভাসমান অবস্থায় শিশু মুন্নীর লাশ উদ্ধার করে পুলিশ। মুন্নী নগরীর কেডিসি রাজ্জাক স্মৃতি কলোনির বাস্তহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্রী এবং একই এলাকার দিনমজুর জসিম উদ্দিনের কন্যা।

গত ১১ এপ্রিল দুপুরে কীর্তনখোলা নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় মুন্নী। ছাঁদ থেকে পড়ে গুরুতর আহত বাকেরগঞ্জ উপজেলার কাপিলা গ্রামের মৃত আনসার আলীর কন্যা আফরোজা আক্তার (২৫) শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

এছাড়া বানারীপাড়া পৌরসভার টিএ্যান্ডটি মোড় এলাকার বাসিন্দা বাদল মৃধার বাড়ির ভাড়াটিয়া রিক্সাচালক রিপন শেখের তিন বছরের শিশু পুত্র হাফিজুরকে আছার মেরে হত্যা করেছে বাড়িওয়ালার স্ত্রী নুপুর বেগম।

বৃহস্পতিবার দিবাগত গভীর রাতে চিকিৎসাধীন অবস্থায় শিশু হাফিজুর মারা যায়। এ ঘটনায় শুক্রবার রাতে থানায় নুপুর বেগমকে আসামি করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এইবেলা ডটকম/ কল্যান/ আরকেএম