eibela24.com
বৃহস্পতিবার, ২০, জানুয়ারি, ২০২২
 

 
জেলা আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে বর্ধিতসভা
আপডেট: ০৮:০৪ am ১৬-০৪-২০১৬
 
 


ময়মনসিংহ প্রতিনিধি: জেলা আওয়ামীলীগের ৩০শে এপ্রিলের কাউন্সিলকে কেন্দ্র করে শনিবার শিববাড়ী আ’লীগ কার্যালয়ে জেলা আ’লীগের বর্ধিত সভা হয়েছে। সভায় সভাপতিত্ব করেন ধর্মমন্ত্রী ও জেলা আ’লীগের সভাপতি অধ্যক্ষ মতিউর রহমান। সভা পরিচালনা করেন জেলা আ’লীগের সাধারন সম্পাদক আব্দুল মতিন সরকার।

সভায় প্রতিটি থানার সভাপতি ও সাধারন, বর্তমান সিটি আ’লীগের সভাপতি ও সাধারন সম্পাদক সহ অন্যান্য নেতৃবৃন্দ জেলা আ’লীগের ও মহানগর আ’লীগের সম্মেলন সফল করার জন্য সব ধরনের সহায়তর আশ্বাস দেন।

সভায় অন্যান্যের  মধ্যে ফুলবাড়ীয়ার এমপি এড.মুসলেম উদ্দিন, ফুলপুরের এমপি শরীফ আহাম্মদ,ভালুকার এমপি ডা:এম আমানউল্লাহ, গফরগায়ের এমপি ফাহমী গোলন্দাজ বাবেল, নান্দাইলের এমপি আনোয়ারুল আবেদীন তুহিন, সংরক্ষিত আসনের এমপি ফাতেমা জোহরা রানী, ভালুকা উপজেলা চেয়ারম্যান গোলাম মোস্তফা,জেলা আ’লীগের সহ সভাপতি এড, জহিরুল হক,যুগ্ম সম্পাদক এহতেশামুল আলম ,সাংগঠনিক সম্পাদক মমতাজ উদ্দিন মন্তা, প্রচার সম্পাদক হোসেন জাহাঙ্গীর বাবু সহ জেলা ও সিটি আ’লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শোক প্রস্তাবের মধ্য দিয়ে সভার কাজ শুরু হয়। সভায় বিভক্ত আ’লীগের নেতারা ঐক্যবদ্ধ ভাবে সভা করায় আনন্দ প্রকাশ করা হয়।

উল্লেখ্য, এটাই জেলা আ’লীগের শেষ বর্ধিত সভা। সভায় আগামী ৩০শে এপ্রিল দীর্ঘ ৮ বৎসর পর জেলা আ’লীগের সম্মেলনকে কেন্দ্র করে দলীয় কর্মীদের মাঝে সাজ সাজ রব উঠেছে।

এইবেলা ডটকম/রবীন্দ্র নাথ পাল/এমকে/এসজি