বুধবার, ২৮ অক্টোবর ২০২০
বুধবার, ১৩ই কার্তিক ১৪২৭
সর্বশেষ
 
 
HSC-91 এর অসুস্থ বন্ধুর পাশে বন্ধুরা !
প্রকাশ: ১০:৪৪ pm ০৩-১০-২০২০ হালনাগাদ: ১০:৪৪ pm ০৩-১০-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


HSC-91 গ্রুপের গ্রুপ এডমিন মাহমুদুন্নবী সজলের সম্মতিতে ঢাকা থেকে এডমিন প্যানেলের পক্ষে প্রকৌশলী মো: আবদুস সাত্তার, ডা. মো: সেরাজুল ইসলাম, ডিজিএম বাংলাদেশ ব্যাংক মো: আব্দুল মান্নান ও স্থানীয় ডা. শফিকুর রহমান, সাকির হোসেন মিন্টু, শাহীন, মনিরসহ বেশ কয়েকজন  ৮৯/৯১ বন্ধুরা শুক্রবার (২ অক্টোবর) মরণব্যাধী ক্যান্সার রোগে আক্রান্ত ৮৯/৯১ বন্ধু দেলোয়ারের জন্য সংগৃহীত ফান্ড- নগদ ১.৫৫ লক্ষ টাকা ময়মনসিংহে গিয়ে ডেল্টা হাসপাতালে উপস্থিত বন্ধু দেলোয়ারের নিকট আত্মীয় মা, বোন, স্ত্রী ও ছেলে-মেয়েদের উপস্থিতিতে তার স্ত্রীর হাতে তুলে দেওয়া হয়। 

উল্লেখ্য বন্ধু দেলোয়ার (Non Hodgkin Lymphoma) নন হজকিন লিম্ফোমায় আক্রান্ত হয়ে বেশ কিছুদিন ধরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকৎসাধীন ছিল। সেখানে স্থানীয় বন্ধুদের আর্থিক সহায়তায় মূলত তার চিকিৎসা চলছিল। বন্ধু ডা. শফিকুর রহমান ও ডা. সাজ্জাদ এর তত্ত্বাবধানে মেডিকেল কলেজ হাসপাতালে ছিল। পরে উন্নত কেমো থেরাপি দেওয়ার লক্ষ্যে স্থানীয় ডেল্টা হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। এর আগ পর্যন্ত ৩/৪টা এলবোমিন পুশ করা হয়েছে! দেলোয়ার কিছুটা ফিটনেস ফিরে পেয়েছে। 

এলবোমিন সঠিক মাত্রায় আসায় দেলোয়ারকে কয়েকদিন আগে সেখানে প্রথম কেমোথেরাপি দেওয়া হয়েছে। এখন সে আগের থেকে কিছুটা সুস্থ্য বোধ করছে, কথাও বলতে পারছে! যেসকল বন্ধুদের আর্থিক সহায়তায় তার চিকিৎসা চলছে তাদের সকলকে অশেষ ধন্যবাদ! 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71