বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮
বুধবার, ১১ই মাঘ ১৪২৪
 
 
চ্যানেল আই’র ক্ষুদে গানরাজ চ্যাম্পিয়ন আগৈলঝাড়ার অংকন রায়
প্রকাশ: ০৫:০০ am ০৭-০৫-২০১৭ হালনাগাদ: ০৫:০৯ am ০৭-০৫-২০১৭
 
 
 


আগৈলঝাড়া প্রতিনিধিঃ চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন সিক্স প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামের অর্নব রায় অংকন।

অংকনের নিজগ্রাম বাহাদুরপুর, সমগ্র আগৈলঝাড়া-বরিশালসহ সারাদেশে অংকন বিজয়ী হওয়ায় আনন্দ উল্লাসে ভাসছে। শীঘ্রই আগৈলঝাড়া উপজেলার শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান অংকনকে সংবর্ধনা দেয়া হবে বলে জানিয়েছে।

চ্যানেল আই’র আয়োজনে ইজাজ খান স্বপনের পরিচালনায় ক্ষুদে গানরাজ প্রতিযোগিতায় দেশের ৬৫ হাজার প্রতিযোগীদের সাথে যুদ্ধ করে অংকন চ্যাম্পিয়ন হয়েছে। গত শুক্রবার সন্ধ্যায় রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে চ্যানেল আই ক্ষুদে গানরাজ সিজন সিক্স এর গ্রান্ড ফিনালে সর্বশেষ ৭জন প্রতিযোগীর মধ্যে অর্ণব রায় অংকন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

অংকনের নিজ গ্রাম বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাহাদুরপুর গ্রামে বিজয়ীর খবরে আনন্দ উল্লাসে মেতে ওঠে সর্বস্তরের জনগণ।

অংকনের কাকা কাঠমিস্ত্রী সুকুমার রায় বলেন, আমাদের অংকন বংশ তথা এলাকার মুখ উজ্জ্বল করেছে। তার এই সাফল্যে আমরা গর্বিত।

বাহাদুরপুর নিশিকান্ত গাইন বালিকা বিদ্যালয় ও কলেজের প্রতিষ্ঠাতা ও শিক্ষক রাধ্যেশ্যাম গাইন বলেন, আমার প্রতিষ্ঠান ও বাহাদুরপুর গ্রামের পক্ষ থেকে অংকনকে সংবর্ধনা দেয়া হবে।

রাজিহার ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার বলেন, অংকনকে বিজয়ী করতে আমার এলাকায় নিজ হাতে লিফলেট বিতরণ করেছি।

তার বিজয়ে আমরা গর্বিত; শিঘ্রই রাজিহার ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে অংকনকে সংবর্ধনা দেয়া হবে।আগৈলঝাড়া প্রেসক্লাব সভাপতি অপূর্ব লাল সরকার জানান, অংকনের বিজয় আমাদের আগৈলঝাড়া তথা বরিশালবাসীর বিজয়। অংকন বরিশালসহ সারাদেশের গর্ব। আমরা অংকনকে সংবর্ধিত করবো।

এবিষয়ে বরিশাল জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত বলেন, অপসংস্কৃতির বিরুদ্ধে অংকনের সাফল্যে আমরা অভিভূত ও গর্বিত; বঙ্গবন্ধু সম্মিলিত সাংস্কৃতিক পরিষদের পক্ষ থেকে শীঘ্রই অংকনকে সংবর্ধনা প্রদান করা হবে। 

 

 

এইবেলাডটকম/অপূর্ব /রাজু
 

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71