রবিবার, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
রবিবার, ৬ই ফাল্গুন ১৪২৪
 
 
বগুড়ায় ডাক্তার ও নার্সের দায়িত্ব অবহেলায়  নবজাতকের মৃত্যু’র ঘটনায় থানায় মামলা
প্রকাশ: ০৫:৫৯ pm ০২-১২-২০১৬ হালনাগাদ: ০৫:৫৯ pm ০২-১২-২০১৬
 
 
 


বগুড়া প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্মরত ডাক্তার ও নার্সের দায়িত্ব অবহেলায় নবজাতক শিশুর মৃত্যু হওয়ায় গতকাল বৃহস্পতিবার রাতে মাজেদার স্বামী বাদি হয়ে ২ জনের বিরুদ্ধে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সুত্রে জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের স্কুল পাড়া গ্রামের ইলিয়াছ হোসেন সাকিদারের স্ত্রী মাজেদা বিবির গত মঙ্গলবার রাত সাড়ে ১০ টার দিকে প্রসব বেদনা শুরু হলে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক মোস্তফা আল্লামা তালুকদার পিয়াল রাত ১১ টার দিকে ভর্তি করে মহিলা ওয়ার্ডে পাঠিয়ে দেন।

তারপর কর্তব্যরত নার্স সুষমা রাণী মাজেদাকে ওযুধ সেবন করাইয়া তাকে অপেক্ষা করতে বলে এবং নিচে চলে যাওয়ার পরামর্শ দিয়ে তিনি ঘুমানোর জন্য রুমে যায়।

অসহায় অবস্থায় গর্ভবতী মাজেদা হাসপাতালের নিচে নেমে আসে এবং হাসপাতালের মধ্যে ডাব গাছের নিচে কন্যা সন্তান প্রসব করে। এসময় চিৎকারে আশে পাশের লোকজন ছুটে এসে ডাক্তার ও নার্সকে ডেকে আনলে চিকিৎসক নবজাতক শিশুটিকে মৃত্য ঘোষনা করেন।

কর্তব্যরত ডাক্তার ও নার্সের দায়িত্ব অবহেলার কারন উল্লেখ করে মাজেদার স্বামী ইলিয়াছ হোসেন সাকিদার বাদি হয়ে গত বৃহস্পতিবার রাতে শেরপুর থানায় একটি মামলা দায়ের করেন। এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ খান মোঃ এরফান বলেন, ওই ঘটনায় একটি মামলা দায়ের হয়েছে।

 

এইবেলাডটকম/দীপক/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71