বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮
বুধবার, ১১ই মাঘ ১৪২৪
 
 
শিক্ষক দম্পতির বাসায় ২৩ ভরি স্বর্ণ চুরি
প্রকাশ: ০৪:০০ pm ১০-০১-২০১৭ হালনাগাদ: ০৪:০০ pm ১০-০১-২০১৭
 
 
 


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুরের থানা সড়ক সংলগ্ন শিক্ষক দম্পতির বাসার ২৩ ভরি সোনা ও টাকা চুরির ঘটনার মামলায় গ্রেফতার হওয়া প্রধান সন্দেহভাজন আসামী ইমরান হোসেন আদনানের স্বজনদের বিরুদ্ধে বাদীকে হুমকি ও বিভিন্নভাবে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন স্কুল শিক্ষক ওয়ালিউল ইসলাম অলি।

আজ মঙ্গলবার সকালে তার বাসায় সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এসব অভিযোগ করেন। স্কুল শিক্ষক ওয়ালিউল ইসলাম অলি অভিযোগ করে জানান, গত ৭ জানুয়ারি আদনানের পরিবার ঝালকাঠিতে সংবাদ সম্মেলন করে উল্টো তার বিরুদ্ধে মিথ্যা, ভিত্তিহীন ও বানোয়ট অভিযোগ তুলে তাদের বিরুদ্ধে অপপ্রচার, হয়রানী ও হুমকি দিচ্ছে।

চুরির ঘটনায় আদনান সংশ্লিষ্ট থাকার একাধিক কারন উল্লেখ করে তিনি সংবাদ সম্মেলনে উল্লেখ করেন, বাসায় চুরির ঘটনার দিন এলাকার ব্যবসায়ী সাইফুল ইসলাম, বাদশা মিয়া, আব্দুস সবুর ও তার শাশুরিসহ নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যক্তি আদনানকে এলাকায় সন্দেহজনক ভাবে ঘোরাঘুরি করতে দেখেছে।

অথচ আদনানের পরিবার যে সংবাদ সম্মেলন করেছে তাতে আদনান ওই দিন ঝালকাঠি পুলিশ সুপারের কার্যালয়ে উপস্থিত ছিল বলে উল্লেখ করা হয় যা সম্পূর্ন মিথ্যা ও বানোয়াট। এমনকি মামলাটি ভিন্নখাতে প্রভাবিত করার জন্য রাজাপুর থানার ওসি শেখ মুনীর উল গীয়াসহ পুলিশ বাহিনী ও বাদির বিরুদ্ধে নানাভাবে মিথ্যা অপপ্রচার ও হয়রানি করছে।

এছাড়া ওই বাসার মালিক জুবরাজের দূর সম্পর্কের আত্মীয় হওয়ার সুবাদে বিভিন্ন অজুহাতে আগে থেকেই আদনান একাধিকবার ওই শিক্ষকের বাসায় যেতেন এবং খোঁজ-খবর নিতে যেতেন।

আদনানের বিরুদ্ধে এলাকায় একাধিক যৌন হয়রানীর অভিযোগ ছাড়াও তার বিরুদ্ধে এক কলেজছাত্রীকে ধর্ষন চেষ্টা মামলা রয়েছে বলে সংবাদ সম্মেলনে ওই শিক্ষক অভিযোগ করেন।

তিনি প্রশাসন ও পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাসহ সকলের আশুহস্তক্ষেপ কামনা চেয়েছেন। সংবাদ সম্মেলনে উপজেলা ক্রীড়া সংস্থার সেক্রেটারি শাহজাহান মোল্লা, রাজাপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম, সহকারি প্রধান শিক্ষক আমির খসরু হিরু, আব্দুল জলিল, সিনিয়র শিক্ষক শহিদুল ইসলাম, থানা মসজিদের ইমাম আমিনুল ইসলামসহ এ উপজেলায় কর্মরত বিভিন্ন গণমাধ্যমের কর্মীরা উপস্থিত ছিলেন।

 

এইবেলাডটকম/রহিম/গোপাল

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71