বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ৬ই আষাঢ় ১৪২৬
 
 
২১ ডিসেম্বরে বিয়ে করছেন সাইনা
প্রকাশ: ০২:০৮ pm ২৬-০৯-২০১৮ হালনাগাদ: ০২:০৮ pm ২৬-০৯-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বিয়ের পিঁড়িত বসছেন ভারতের ব্যাডমিন্টন সেনসেশন সাইনা নেহওয়াল। আগামী ডিসেম্বরেই শুভকাজটা সারতে চলেছেন হরিয়ানার বছর আঠাশের কন্যা। দেশের অলিম্পিক ব্রোঞ্জ জয়ী সাইনার পাত্রটিও আন্তর্জাতিক ব্যাডমিন্টন সার্কিটে পরিচিত নাম। 

সূত্রের খবর, আগামী ২১ ডিসেম্বর গ্র্যান্ড রিসেপশন হবে সাইনার। দুই পরিবার দীর্ঘদিন ধরেই বিয়ের কথা ভাবছিল। অবশেষে দিনক্ষণ চূড়ান্ত হয়েছে। ১৬ ডিসেম্বর বিয়েটা হবে।”

সেই ২০০৫ থেকে গোপীচাঁদের কাছে একসঙ্গে ট্রেনিং নিতেন সাইনা-পারুপল্লী। যখনই তাঁদের সম্পর্ক নিয়ে কথা হয়েছে দু’জনেই সেটা গুজব বলে উড়িয়ে দিয়েছেন। দেখতে গেলে গত এক দশক ধরে তাঁরা ডেট করছেন। সাইনা এই মুহূর্তে কোরিয়া ওপেনে খেলছেন। নিঃসন্দেহে নারীদের ব্যাডমিন্টনে তিনি প্রতিষ্ঠিত একটা নাম। ২০টি মেজর খেতাবের সঙ্গেই আছে অলিম্পিক ব্রোঞ্জ। বিশ্ব চ্যাম্পিয়নশিপে রুপোও পেয়েছেন তিনি।

সদ্যসমাপ্ত এশিয়াডেও নজির গড়েছেন সাইনা। প্রথম ভারতীয় নারী শাটলার হিসেবে এশিয়ান গেমসে পদক পেয়েছেন তিনি।১৯৮২-তে শেষবার সইদ মোদী পুরুষদের ব্যক্তিগত বিভাগে ব্যাডমিন্টনে পদক জিতেছিলেন। ৩৬ বছর পর এই খেলা থেকে পদকপ্রাপ্তি হয়েছে ভারতের। কাশ্যপ কেরিয়ারে ছ’নম্বর র‌্যাঙ্কিংয়ে এসেছিলেন। কিন্তু চোট আঘাতেই তাঁর কেরিয়ারে প্রধান বাঁধা হয়ে দাঁড়ায়। সূএ: টাইমস অফ ইন্ডিয়ার।

নি এম/

 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71