বুধবার, ২৪ জানুয়ারি ২০১৮
বুধবার, ১১ই মাঘ ১৪২৪
 
 
১১ বছর পর ধর্ষক গ্রেপ্তার
প্রকাশ: ১১:২২ am ১২-০১-২০১৭ হালনাগাদ: ১১:২২ am ১২-০১-২০১৭
 
 
 


মাগুরা : ১১ বছর পর ধর্ষণ মামলায় যাবজ্জীবনপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেপ্তার করেছে মাগুরা পুলিশ।

২০০৫ সালে ১৭ বছর বয়সী এক প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণের অভিযোগে মামলার পর পলাতক থাকা আয়ুব হোসেনকে (৫০) বুধবার ভোরে শ্রীপুর উপজেলার জোকা গ্রাম থেকে গ্রেপ্তার করা হয় বলে সদর থানার এসআই মিলন হোসেন জানান। আয়ুব শহরের নিজনান্দুয়ালী এলাকার বাসিন্দা। 

মেয়েটির পরিবারের বরাত দিয়ে এসআই মিলন জানান, "২০০৫ সালের জানুয়ারিতে প্রতিবেশীর বাড়িতে গরুর খাবার আনতে যাওয়ার সময় আয়ুব প্রতিবন্ধী ওই মেয়েটিকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ধর্ষণ করে। পরবর্তীতে মেয়েটি অন্তঃস্বত্ত্বা হয়ে পড়লে পাঁচ মাসের মাথায় ঘটনার জানাজানি হয়। এ ঘটনায় ওই বছরই একটি বেসরকারী সংস্থার সহায়তায় আদালতে মামলা করা হয়।”

এসআই জানান, ২০০৬ সালের ২৮ নভেম্বর মাগুরা নারী ও শিশু নির্যাতন বিশেষ ট্রাইবুনালের বিচারক কাদের নেওয়াজ আয়ুব হোসেনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন।

পাশাপাশি ওই তরুণীর গর্ভে জন্ম নেওয়া কন্যা সন্তানকে বাবার পরিচয় দিতে ও দায়িত্ব গ্রহণ করতে আদেশ দেওয়া হয় বলে জানান তিনি।

এদিকে আয়ুব হোসেন গ্রেপ্তার হওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন ওই তরুণীর মা। তবে তার মেয়ের সন্তানের দায়িত্ব নিতে আদালত আয়ুবকে যে আদেশ দিয়েছিল তা কার্যকর না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেন তিনি।

এইবেলাডটকম/এএস

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71