মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮
মঙ্গলবার, ১০ই মাঘ ১৪২৪
 
 
পূর্বশত্রুতা​​​​​​​র জেরে হিন্দু পরিবারের একশত গাছ ভেঙ্গে ফেলেছে র্দুবৃত্তরা
প্রকাশ: ০৫:৫৭ pm ১৭-১০-২০১৭ হালনাগাদ: ০৫:৫৭ pm ১৭-১০-২০১৭
 
সরাইল প্রতিনিধি:
 
 
 
 


পূর্ব শত্রুতার জেরে রাতরে আধারে হিন্দু পরিবারের বিভিন্ন প্রজাতির একশত গাছ ভেঙ্গে ফেলে র্দুবৃত্তরা। ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের নন্দীপাড়ায় সোমবার রাতে এই ঘটনা ঘটে। 

এ বিষয়ে ভুক্তভোগী পিংকু বিশ্বাস সরাইল থানায় একটি সাধারণ ডায়রি করনে। সরজমিনে দেখাযায় একশত ফলজ ও বনজ গাছ মাঝখান দিয়ে ভেঙ্গে ফেলে দুর্বৃত্তরা। ভুক্তভোগী পিংকু বিশ্বাস জানায় তার বাড়রি পশ্চিম পাশের নিচু জায়গাটিতে মাটি ফেলে ভরাট করনে। পরে মাস খানেক পূর্বে তিনি এক শত ফলজ ও বনজ গাছ রোপণ করেন বলে জানান তিনি। 

জায়গাটি ভরাটের সময় তার এক প্রতিবেশী সোলায়মান মিয়ার ছেলে শামীম মিয়া (৪২) প্রকাশ্যে বাধা প্রদান করেন, বিষয়টি তিনি স্থানীয় সাংসদ ও জন প্রতিনিধিকে জানান। প্রতিনিধিদের সহায়তায় তিনি মাটি ভরাট করেন, চারদিকে বাঁশ দিয়ে বেড়া দেন। রোপণ কৃত গাছ গুলো সুন্দর ভাবে বেড়ে উঠেছিল। এমন সময় গাছগুলো ভেঙ্গে ফেলে র্দুবৃত্তরা।

সোমবার ভোর বেলা ঘুমথেকে উঠে পিংকু বিশ্বাসের স্ত্রী পার্বতী বিশ্বাস দেখতে পান গাছ গুলো মাঝখান দিয়ে ভাঙা, খবর শুনে পিংকু বিশ্বাস বিমর্ষ হয়ে পড়েন। পরে তিনি সরাইল থানায় একটি সাধারণ ডায়রি করনে ( নং ৭১৯ তারিখ ১৫/১০/২০১৭)।

ভুক্তভোগী পিংকু বিশ্বাস বলেন আমার বোনের সাথে জমি সংক্রান্ত একটি মামলা হয় স্থানীয় শামীম মিয়ার, আর আমি এর স্বাক্ষী। এই মামলার স্বাক্ষীর কারনেই ঐ ব্যক্তির সাথে আমার বিরোধ চলছে বহুদনি ধরে। এই কারনেই আমার এতো গুলো গাছ ভেঙ্গে ফেলা হয়েছে বলে মনে হয়।এছাড়া আমার কোন শত্রু নেই।

ডি/আরডি/

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71