বুধবার, ১৭ অক্টোবর ২০১৮
বুধবার, ২রা কার্তিক ১৪২৫
 
 
হাজারি ক্লাবে বিজয়-সাব্বির
প্রকাশ: ০৪:৫৮ pm ১৯-০১-২০১৮ হালনাগাদ: ০৪:৫৮ pm ১৯-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


সুরাঙ্গা লাকমলকে দারুণ এক ছক্কা হাঁকালেন। ওয়ানডে ক্রিকেটে এক হাজার রান পূর্ণ হয়ে গেল সাব্বির রহমানের। মিরপুরে শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের ম্যাচে একেবারে রাজকীয় স্টাইলেই নতুন এক মাইলফলক ছুঁলেন বাংলাদেশ দলের মারকুটে এই ব্যাটসম্যান।

একই ম্যাচে হাজারি ক্লাবে ঢুকে গেছেন বাংলাদেশ দলের ওপেনার এনামুল হক বিজয়ও। ৩৭ বলে ৩ বাউন্ডারি আর ১ ছক্কায় ৩৫ রান করে আউট হয়েছেন তিনি। ওয়ানডেতে এখন বিজয়ের নামের পাশে ১০০৪ রান।

দীর্ঘদিন পর এই ত্রিদেশীয় সিরিজ দিয়েই বাংলাদেশ দলে জায়গা ফিরে পেয়েছেন বিজয়। বলের সঙ্গে পাল্লা দিয়ে রান করতে পারেন না, এই অভিযোগ থেকে মুক্তি পেতে এই সিরিজের দুই ম্যাচেই একটু বেশি আগ্রাসী হয়ে খেলতে দেখা গেছে তাকে। তবে ইনিংস বড় করতে পারেননি একবারও।

এদিকে, সময়টা ভালো যাচ্ছে না সাব্বির রহমানের। মাঠের বাইরের নানা কান্ডে রীতিমত চাপে মিডল অর্ডার এই ব্যাটসম্যান। চলতি ত্রিদেশীয় সিরিজে এখনও বড় ইনিংস খেলার মতো সুযোগ পাননি তিনি। আগের ম্যাচে তো ব্যাটিংই পাননি। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ সময়ে মাত্র ১২টি বল খেলার সুযোগ হয়েছে সাব্বিরের। তবে এই ১২ বলেই দলের জন্য কার্যকরী ২৪ রানের একটি ইনিংস খেলে দিয়েছেন সাব্বির, যে ইনিংসে ৩টি বাউন্ডারির পাশে ছিল ১টি ছক্কার মার। ওয়ানডেতে এখন তার রান ১০০৯।

ওয়ানডেতে বিজয়-সাব্বিরের আগে বাংলাদেশের হয়ে এক হাজারি ক্লাবে নাম লিখিয়েছেন আরও ১৮ জন। ৫৯৩৪ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকের তালিকায় সবার উপরে তামিম ইকবাল।


আরপি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71