মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০১৯
মঙ্গলবার, ১০ই বৈশাখ ১৪২৬
সর্বশেষ
 
 
সেপ্টেম্বরে ক্লাব ক্রিকেটে ফিরছেন স্মিথ-ওয়ার্নার
প্রকাশ: ১০:২০ am ১৫-০৮-২০১৮ হালনাগাদ: ১০:২০ am ১৫-০৮-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নিষেধাজ্ঞায় থাকা অস্ট্রেলিয়ার দুই ক্রিকেটার স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার দেশের প্রথম সারির ক্লাব ক্রিকেটে ফিরছেন সেপ্টেম্বরে। আগামী ২২ সেপ্টেম্বর তারা ফিরবেন মাঠে। আর মাঠে এই দু’জনকে হয়তো মুখোমুখি হতে দেখা যাবে ১০ নভেম্বর।
 
সাদারল্যান্ডের হয়ে খেলবেন স্মিথ। অন্য দিকে র‌্যান্ডউইক-পিটারস্যামের হয়ে মাঠে নামবেন ওয়ার্নার। ক্রিকেট অস্ট্রেলিয়ার ওয়েবসাইট জানিয়েছে, দক্ষিণ আফ্রিকায় বল টেম্পারিং বিতর্কে জড়িয়ে থাকার জন্য নিষিদ্ধ হওয়ার পর এই প্রথম তাদের দেশের মাঠে খেলতে দেখা যাবে।
 
স্মিথ ও ওয়ার্নার দু’জনেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে খেলছেন যথাক্রমে বার্বেডোজ ট্রাইডেন্ট ও সেন্ট লুসিয়া স্টারের হয়ে। মার্চ থেকে আন্তর্জাতিক ক্রিকেটে না থাকলেও এই সপ্তাহে তিনি আইসিসি টেস্ট র‌্যাঙ্কিংয়ে সেরা ব্যাটসম্যানের জায়গাটা ফিরে পান বিরাট কোহলির থেকে।
 
আন্তর্জাতিক ক্রিকেটের সঙ্গে স্মিথরা ১২ মাসের জন্য দেশের ঘরোয়া ক্রিকেট ও বিগ ব্যাশে খেলতে পারবেন না। কিন্তু ক্লাব ক্রিকেটে খেলতে পারবেন বলে জানিয়ে দেওয়া হয়েছিল। এ ছাড়াও ১০০ ঘণ্টার সমাজসেবার নির্দেশও দেওয়া হয়। তিন জনই অবশ্য এখন ক্রিকেটের মধ্যে আছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71