বুধবার, ১৫ জুলাই ২০২০
বুধবার, ৩১শে আষাঢ় ১৪২৭
সর্বশেষ
 
 
সুবিধাবঞ্চীত শিশুদের নিয়ে স্বজন ও কাঠপেন্সিল এর বর্ষবরণ
প্রকাশ: ০৮:২২ am ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০৮:২২ am ১৭-০৪-২০১৬
 
 
 


জ্যেষ্ঠ প্রতিবেদক: পহেলা বৈশাখে স্বপ্নস্কুল এর সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে রাজধানীর ধানমন্ডি রবীন্দ্র সরবোরে নববর্ষ বরণ ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। অনুষ্ঠানে ছিল মুখাভিনয়, সঙ্গীত ও সম্মাননা প্রদান।

ধানমন্ডির  স্বজন ও কাঠপেন্সিল ইভেন্ট যৌথ ভাবে এ আয়োজন করে।  লেটস গো অন ফাউন্ডেশন (এলজিএফ) এই স্বপ্নস্কুল পরিচালনা করে থাকে।

এছারা স্বপ্নস্কুলের ছাত্র-ছাত্রীরা সমবেত সঙ্গীত পরিবেশন করে। সুবিধাবঞ্চিত শিশুদের পড়া-লেখায় অনুপ্রানিত করতে ‘সুজুগ পেলে মানুষ হব’ শিরোনামে মুকাভিনয় পরিবেশন করে মাইম আর্ট, মুল ভাবনায় আব্দুস সালাম সময়, নির্দেশনায় নিথর মাহবুব। ভাওয়াইয়া সঙ্গীত পরিবেশন করেণ সফিউল আলম রাজা।

অনুষ্ঠানে এলজিএফ(লেট্স গোঅন ফাউন্ডেশন) এর পক্ষ থেকে সম্মাননা পায় ধানমন্ডি স্বজন ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাহবুবুর রহমান, দৈনিক সমকালের সহযোগী সম্পাদক মোস্তাফিজ শফি, ভাওয়াইয়া সঙ্গিত শিল্পী সফিউল আলম রাজা, কাঠপেন্সিল ইভেন্ট এর ব্যাবস্থাপনা পরিচালক আব্দুস সালাম সময় ও মূকাভিনয় এর সংগঠন মাইম আর্ট। এলজিএফ এর পরিচালক সাইফুল ইসলাম সবার হাতে সম্মাননা তুলে দেন। সব শেষে সুবিধাবঞ্চিত শিশুদের সাথে পানতা-ইলিশ খাওয়ায় সামিল হন অনুষ্ঠানে আশা সমাজের বিভিন্য শ্রেণী-পেশার গুনীজনেরা।  

এইবেলা ডটকম/এসবিএস

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71