মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮
মঙ্গলবার, ১০ই মাঘ ১৪২৪
 
 
সাতক্ষীরা হাসপাতালে অজ্ঞাত পরিচয় নারীর লাশ
প্রকাশ: ১২:০৪ pm ১১-০১-২০১৭ হালনাগাদ: ১২:০৪ pm ১১-০১-২০১৭
 
 
 


সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা সদর হাসপাতালের জরুরি বিভাগে অজ্ঞাত পরিচয় এক নারীর লাশ পড়ে রয়েছে।

মঙ্গলবার রাত সাড়ে ১০ টায় এই রিপোর্ট লেখা পর্যন্ত কেউ তাকে শনাক্ত করতে পারেনি।সদর থানার উপপরিদর্শক ( এসআই) সোহরাব হোসেন জানান তিনি সদর হাসপাতালে সরকারি দায়িত্ব পালনকালে পঞ্চাশোর্ধ বয়সের ওই নারীর লাশ দেখতে পান।

হাসপাতালের জরুরি বিভাগের বরাত দিয়ে তিনি জানান মুমুষূর্ অবস্থায় একটি মাহেন্দ্রতে এনে কে বা কারা ওই নারীকে হাসপাতালে রেখেই সরে পড়েছে। লাল কালো ছাপা শাড়ি ও কমলা রংয়ের পেটিকোট পরিহিতা ওই নারীর দেহের বিভিন্ন স্থানে ক্ষত চিহ্ণ দেখা গেছে।

এসআই আরও জানান তিনি বিভিন্ন স্থানে খোঁজ নিয়ে জানতে পেরেছেন যে তালা উপজেলার শুভাষিনী এলাকায় প্রধান সড়কে ওই নারীকে আহত অবস্থায় পড়ে থাকতে দেখা যায়।

তিনি কারও দ্বারা আঘাত প্রাপ্ত কিংবা দুর্ঘটনার শিকার হয়ে থাকতে পারেন।পথচারীরা তাকে একটি মাহেন্দ্রতে তুলে সরাসরি সাতক্ষীরা সদর হাসাপাতালে নিয়ে আসেন।তিনি জানান কে বা কারা তাকে হাসপাতালে নিয়ে এসেছেন তা তিনি নিশ্চিত করতে পারেন নি।

তবে যিনি তাকে হাসপাতালে রেখে গেছেন তিনি পুলিশের ঝামেলার ভয়ে দ্রুত এলাকা ত্যাগ করেন বলে তিনি জানতে পেরেছেন।এসআই সোহরাব হোসেন ও তার সহকর্মী কনস্টেবল শরিফ রাত ১০ টায় সাতক্ষীরা প্রেসক্লাবে এসে তার মোবাইলে ধারনকৃত নারীর ছবি সাংবাদিকদের কাছে সরবরাহ করেন।

তিনি জানান এই ছবি দেখে মৃত নারীর স্বজনরা তাকে শনাক্ত করতে পারবেন। সোহরাব হোসেন তার মোবাইল নম্বর ০১৭১৬০১৮৪৭১ জানিয়ে বলেন তার সাথে যোগাযোগ করা হলে তিনি এ সম্পর্কে প্রাপ্ত তথ্য জানাতে পারবেন।

এইবেলাডটকম/কৃষ্ণ/এফএআর

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71