শুক্রবার, ০৪ ডিসেম্বর ২০২০
শুক্রবার, ২০শে অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
রাজাপুর-কাঁঠালিয়া সড়ক
সওজের সড়কে খানাখন্দে জনদুর্ভোগ চরমে, ঘটছে দুর্ঘটনা
প্রকাশ: ০৭:৩১ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০৭:৩১ am ১৬-০৪-২০১৬
 
 
 


রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি: ঝালকাঠির রাজাপুর ও কাঁঠালিয়া উপজেলার একমাত্র সংযোগ সড়কের রাজাপুর বাইপাস থেকে আংগারিয়া গ্রামের হাওলাদার বাড়ি পর্যন্ত প্রায় সোয়া ৪ কিলোমিটার সড়ক জুড়ে বড় বড় গর্ত ভাঙ্গা চুরা  খানাখন্দে একাকার হয়ে গেছে। সড়ক ও জনপদের দীর্ঘ ৩৭ কিলোমিটার সড়কের রাজাপুর অংশের এ সোয়া ৪ কিঃমিঃ ভাড়াচুরা সড়কে ঘটছে প্রতিনিয়ত দুর্ঘটনা। যাত্রিবাহী বাস, টেম্পু, টমটম, রিক্সা ও মালবাহী গাড়ি চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে।

স্থানীয় হুমায়উন হাওলাদার, মান্নান হাওলাদার ও ছত্তার তালুদকদারসহ এলাকার একাধিক লোক বলেন, দীর্ঘদিন ধরে এই সড়কের বেহাল দশা। দেখার যেন কেউ নেই। এই সড়কে যাত্রিবাহী টেম্পু, টমটম ও রিক্সা উল্টে খাদে পরে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। আংগারিয়া গ্রামের খান বাড়ি এলাকার এ সড়কের পাশে তির্যক পার বিশিষ্ট খাল থাকায় সড়কের পশ্চিম পাশ দেবে গেছে। সেখান থেকে যাত্রিবাহী যানবাহন কাত হয়ে ঝুকি নিয়ে চলাচল করছে। ওই স্থান দিয়ে যানবাহন চলার সময় যাত্রিরা আতংকিত হয়ে পরে। যে কোন সময় যাত্রিবাহী বাস টেম্পু উল্টে খালে পরে রাজাপুরের বিশ্বাস বাড়ি এলাকার ট্রাজেডির মত বড় ধরনের দুর্ঘটনা ঘটতে পারে।

এ বিষয়ে সড়ক ও জনপদ বিভাগের ঝালকাঠির উপ-সহকারি প্রকৌশলী মোঃ নজরুল ইসলাম বলেন, ওই সড়ক মেরামতের জন্য টেন্ডার হয়েছে শিগ্রই কাজ শুরু হবে।

এইবেলা ডটকম/ মোঃ আঃ রহিম রেজা/ এটি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71