মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০
মঙ্গলবার, ১৪ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
শ্রীলঙ্কায় টি-টোয়েন্টি খেলা হচ্ছে না বাংলাদেশের
প্রকাশ: ০৯:৩৩ pm ১৩-০৮-২০২০ হালনাগাদ: ০৯:৩৩ pm ১৩-০৮-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে মুখিয়ে আছে বাংলাদেশ। শ্রীলঙ্কার সঙ্গে কথাবার্তা অনেকটাই পাকাপোক্ত। কিন্তু বাংলাদেশের চাওয়া পূরণ হচ্ছে না। 

সফরে তিনটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচ খেলতে চেয়েছিল বাংলাদেশ। তবে পরিস্থিতি বিবেচনায় টি-টোয়েন্টি খেলার প্রস্তাব নাকচ করে দিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড। 

কোনো টি-টোয়েন্টি নয়, শ্রীলঙ্কা সফরে খেলা হবে তিনটি টেস্ট। মূলত লঙ্কান বোর্ডের সঙ্গে সমঝোতা না হওয়াতেই এমন সিদ্ধান্ত। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি পরিচালক ও ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান।

আকরামের ব্যাখ্যা, ‘আসলে টি টোয়েন্টি সিরিজ হবেই- এমন নিশ্চয়তা কখনো ছিল না। হ্যাঁ, এটা সত্য যে, আমরা লঙ্কানদের সাথে তিন টেস্টের পাশাপাশি তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে উৎসাহ দেখিয়েছিলাম; কিন্তু স্বাগতিক লঙ্কান বোর্ড সে প্রস্তাব গ্রহণ করেনি। তাদের পাল্টা প্রস্তাব হলো, তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে হলে টেস্ট একটি কমিয়ে দিতে হবে। মানে দুই ম্যাচের টেস্ট সিরিজে অংশ নিতে হবে; কিন্তু আমরা তা চাই না। আমরা টেস্ট চ্যাম্পিয়নশিপ খেলতে চাই এবং পুরো তিন ম্যাচের টেস্ট সিরিজেই অংশ নিতে আগ্রহী। তাই আর টি-টোয়েন্টি সিরিজ খেলা নয়। শুধু টেস্ট সিরিজ খেলতেই দল যাবে শ্রীলঙ্কায়।’

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71