সোমবার, ২৭ মে ২০১৯
সোমবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
শ্বশুরবাড়িতে সাকিব আল হাসানকে জামাইবরণ
প্রকাশ: ১২:১৪ pm ২৫-০১-২০১৯ হালনাগাদ: ১২:১৪ pm ২৫-০১-২০১৯
 
নরসিংদী প্রতিনিধি
 
 
 
 


বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান তার শ্বশুরবাড়িতে আগমনে উচ্ছ্বসিত ছিল নরসিংদীর মনোহরদী উপজেলাবাসী। 

বৃহস্পতিবার শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের সঙ্গে এই ক্রিকেট তারকা তার শ্বশুরবাড়িতে আসেন। শ্বশুরবাড়িতে তাকে আনুষ্ঠানিকভাবে জামাইবরণ করা হয়।

ক্রিকেট তারকা জামাই সাকিব আল হাসান এবং শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের আগমনকে ঘিরে ঢাকা-কিশোরগঞ্জ সড়কের বিভিন্ন স্থানে তোরণ ও রঙ-বেরঙের ব্যানার-পোস্টারে ছেয়ে যায় পুরো এলাকা। মনোহরদীসহ আশপাশের বিভিন্ন অঞ্চলের সাকিব ভক্তরা সকাল থেকে তাকে এক নজর দেখার জন্য অধির আগ্রহ নিয়ে অপেক্ষা করতে থাকে। শাকিব আল হাসানের আগমনে নরসিংদী ক্লাবসহ মনোহরদীতে শত শত লোকের আগমন ঘটে।

শাকিব আল হাসানকে ফুল দিয়ে বরণ করেন নরসিংদী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নরসিংদী জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন ভূঁইয়া, শহর আওয়ামী লীগ সভাপতি নরসিংদী পৌর মেয়র কামরুজ্জামান কামরুল। পরে দুপুর ১টায় শিল্পমন্ত্রীসহ সাকিব আল হাসান তার শ্বশুরালয় উপজেলার খিদিরপুর ইউনিয়নের রামপুর সরদার বাড়িতে পৌঁছলে হাজার হাজার ভক্ত-দর্শক তাদের স্বাগত জানায়।

পরে সাকিবের শ্বশুরালয় প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জামাইকে বরণ করেন এলাকাবাসী। এ জামাইবরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন। 

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71