সোমবার, ২৫ জুন ২০১৮
সোমবার, ১১ই আষাঢ় ১৪২৫
 
 
শহরের রাস্তায় হেনস্থার শিকার জাদেজার স্ত্রী!
প্রকাশ: ০৬:৩৭ pm ২২-০৫-২০১৮ হালনাগাদ: ০৬:৩৭ pm ২২-০৫-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আইপিএল প্লে’অফ খেলার লক্ষ্যে ভারতীয় ক্রিকেটার রবিন্দ্র জাদেজা ব্যস্ত সময় পার করছেন মুম্বাইয়ের ওয়াংখেড়ে ক্রিকেট স্টেডিয়ামে। আর ওদিকে গুজরাট শহরে পুলিশি হেনস্থার শিকার হয়েছেন তার স্ত্রী রিভা জাদেজা। যেনোতেনো হেনস্থা নয়, পুলিশ কর্মচারী কর্তৃক শারীরিক লাঞ্ছনার শিকার হয়েছেন জাদেজার স্ত্রী।

গুজরাটের জ্যামনগর এলাকায় নিজ গাড়ি চালিয়ে গন্তব্যে যাওয়ার পথে পুলিশ কনস্টেবল সজয় আহিরের মোটরসাইকেলের সাথে এক্সিডেন্ট করে বসেন রিভা। এই ঘটনায় ক্ষেপে গিয়ে রিভাকে গাড়ি থেকে নামিয়ে মারধর শুরু করেন কনস্টেবল সজয়। পরে অন্যান্য পুলিশ কর্মকর্তারা এসে সজয়কে শান্ত করলে থামে এই কাণ্ড।

ঘটনার চাক্ষুষ সাক্ষী থাকা এক পুলিশ কর্মকর্তা জানান সজয়কে এরই মধ্যে দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয়েছে এবং গ্রেফতার রাখা হয়েছে। তিনি বলেন, অভিযুক্ত কনস্টেবল তার মোটরসাইকেলের সাথে সংঘর্ষের জের ধরে রিভা জাদেজাকে শারীরিকভাবে মারধর করেছে। আমরা জাদেজার স্ত্রীকে সম্ভাব্য সকল সহায়তা দিচ্ছি এবং সেই কনস্টেবলের বিরুদ্ধে সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করবো।

এসময় রিভার রক্ষাকর্তা পুলিশ কর্মকর্তা আরও বলেন, কনস্টেবল সজয় অমানবিকভাবে রিভাকে মারধর করছিল। এমনকি তার চুল ধরেও তাকে আঘাত করছিল। আমরা এসে তাকে (রিভা) এই আক্রমণ থেকে রক্ষা করি।


বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71