বুধবার, ২৬ জুন ২০১৯
বুধবার, ১২ই আষাঢ় ১৪২৬
 
 
শরীয়তপুরে পরকীয়ার পর আপত্তিকর ভিডিও ধারণ, চাঁদা দাবি
প্রকাশ: ১১:৩৮ am ২৩-০২-২০১৯ হালনাগাদ: ১১:৩৮ am ২৩-০২-২০১৯
 
শরীয়তপুর প্রতিনিধি
 
 
 
 


শরীয়তপুরের নড়িয়া উপজেলায় এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া সম্পর্কের পর অন্তঃরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে চাঁদা দাবি করার অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। সেলিম হাওলাদার (২৫) নামের ওই যুবককে আটক করেছে র‌্যাপড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। 

শুক্রবার সকাল ৬টার দিকে উপজেলার পাঁচগাও গ্রাম থেকে সেলিমকে আটক করা হয়। 

র‌্যাব জানায়, কেদারপুর ইউনিয়নের পাঁচগাঁও গ্রামের বাসিন্দা সেলিম এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে তোলেন। সেই সম্পর্কের সূত্রে ওই নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে জড়ান তিনি। এই সুযোগে তাদের অন্তঃরঙ্গ মুহূর্তের ভিডিও ধারণ করে রাখেন সেলিম।

কয়েকদিন ধরে ভিডিওটি অনলাইনে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই নারীর কাছ থেকে কয়েক দফায় মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন তিনি। এক সপ্তাহ আগে সেই ভিডিও ওই নারীর পরিবারের কাছে সরবরাহ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করেন সেলিম। এ ঘটনায় ভুক্তভোগীর পরিবার আইনগত সহায়তা চেয়ে মাদারীপুরের র‌্যাব-৮ ক্যাম্পে অভিযোগ দায়ের করে। পরে নড়িয়া উপজেলার পাঁচগাও এলাকায় অভিযান চালিয়ে সেলিমকে আটক করে র‌্যাব।

এ বিষয়ে র‌্যাব-৮ (সিপিসি-৩) মাদারীপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো. রইছ উদ্দিন জানান, গৃহবধূর স্বামী প্রবাসে থাকার সুযোগে সেলিম আপত্তিকর ভিডিও ধারণ করে চাঁদা দাবি করেন। এ ঘটনায় ওই গৃহবধূর পরিবার আইনি সহায়তা চাইলে অভিযান চালিয়ে সেলিমকে আটক করা হয়।

রইছ আরও জানান, সেলিমকে আটকের পর তার কাছ থেকে আপত্তিকর ভিডিও ও ছবি সম্বলিত মুটোফোন ও মেমোরি কার্ড জব্দ করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযোগের বিষয়ে সত্যতা স্বীকার করেছেন সেলিম। তাকে নড়িয়া থানায় হস্তান্তর করা হবে বলেও জানান র‌্যাবের এই কর্মকর্তা।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71