রবিবার, ২৯ নভেম্বর ২০২০
রবিবার, ১৫ই অগ্রহায়ণ ১৪২৭
সর্বশেষ
 
 
শফিক রেহমানকে গ্রেফতারের নিন্দা বিএনপির
প্রকাশ: ০৪:১১ am ১৬-০৪-২০১৬ হালনাগাদ: ০৬:৪৪ am ১৬-০৪-২০১৬
 
 
 


ঢাকা:  সরকার চারদিকে ব্যর্থ, আর এ ব্যর্থতা ঢাকতেই সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

একই সঙ্গে তিনি সাংবাদিক শফিক রেহমানকে গ্রেপ্তারের ঘটনায় তীব্র নিন্দা, প্রতিবাদ ও ধিক্কার জানিয়ে মামলা প্রত্যাহার করে অবিলম্বে তার নিঃশর্ত মুক্তি দাবি করেন। অন্যথায় কঠোর কর্মসূচি দেওয়ার হুঁশিয়ারি দেন রিজভী। আজ শনিবার সকালে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এসব কথা বলেন।

শফিক রেহমানের গ্রেপ্তার প্রসঙ্গে তিনি বলেন, শনিবার সকাল সোয়া ৮টার দিকে সাদা পোশাকের গোয়েন্দা পুলিশ বৈশাখী টেলিভিশনের লোক পরিচয় দিয়ে শফিক রেহমানের ইস্কাটনের বাসায় প্রবেশ করে। এরপর ভাবি (শফিক রেহমানের স্ত্রী তালেয়া রেহমান) তাদেরকে বসতে বলে চা-নাস্তা খাওয়ান। পরে শফিক রেহমানের সঙ্গে কথা বলতে বলতে তারা বাইরে বের হয়ে আসেন। একপর্যায়ে তারা শফিক রেহমানকে গাড়িতে উঠতে বলেন। শফিক রেহমান এর কারণ জানতে চাইলে তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দেয়।

রিজভী বলেন, আমরা জানতে পেরেছি, গ্রেপ্তারের পর সাংবাদিক শফিক রেহমানকে মিন্টু রোডের ডিবি অফিসে নিয়ে যাওয়া হয়েছে। এ ছাড়া পল্টন থানার পুরনো একটি মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে তাকে। 

 

এইবেলা ডটকম/এসসি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71