মঙ্গলবার, ১৯ ডিসেম্বর ২০১৭
মঙ্গলবার, ৫ই পৌষ ১৪২৪
 
 
শনিবারের রাশিফল
প্রকাশ: ০৩:৪৫ am ২৩-০৫-২০১৫ হালনাগাদ: ০৩:৪৫ am ২৩-০৫-২০১৫
 
 
 


মেষ (মার্চ ২১ – এপ্রিল ১৯): বিশ্ব পরস্থিতি বিবেচনায় আপনার অবস্থান খুবই ভালো সেটা আপনাকে বুঝতে হবে। আপনি নিজের অবস্থান না বুঝে নিজে নিজে মানসিক চাপের মধ্যে আছেন, এতে কোন সুফলই আসবে না আপনার দৈনিন্দন কাজেকর্মে। কর্মক্ষেত্রে আজ হতাসা ঘুচে যাবে। যারা এখনও চাকরি পাননি তারা চাকরি হয়ত পেয়ে যাবেন তবে চাকরির চেয়ে ব্যবসায় খুব ভালো করবেন।


বৃষ (এপ্রিল ২০ – মে ২০): মধ্যরাত অব্দি আপনি নিজেকে প্রবোধ দিয়ে যাচ্ছেন। নিজেকে বুঝানোর চেষ্টা করছেন, শুধরে নিতে চাইছেন, এসব বাদ দিন! আপনি সত্যিই খুব অসাধারণ একজন ব্যক্তি, আপনার কাজকর্ম এতটা গোছানো যে অন্যেরা আপনাকে নিয়ে হিংসা করে। আজকের একটি রহস্যময় ও আনন্দঘন পরস্থিতির মধ্য দিয়ে যাবেন।


মিথুন (মে ২১ – জুন ২০): কিছুদিন আপনাকে ঝিম মেরে থাকতে হবে। অনিশ্চিত… তবে অচিরেই এর একটি কূলকিনারা হয়ে যাবে। আপনার মনের মধ্যে যত কথা ঘুরপাক খাচ্ছে তা জানার জন্য একজন ব্যক্তি খুবই আগ্রহ নিয়ে আছে, তার সম্মুখে রহস্য খুলে দিন… দিনটি অর্থ লাভের জন্য শুভ, যারা আপনার কাছ থেকে ধার দেনা করেছিল তাদের আজ বললেই অর্থ বুঝিয়ে দিবে।


কর্কট (জুন ২১ – জুলাই ২২): আপনার জন্য সুখবর এই যে, আপনি আজ চাওয়া মাত্র প্রাপ্য বুঝে পাবেন। নিজেকে আবিষ্কার করবেন অন্যজনের সুখে। আজ নিজের আনন্দ বলে কিছু থাকবে না, অপরের আনন্দে নিজেকে আনন্দিত মনে হবে। দ্রুত বেড়ে যাচ্ছে বয়স, সংসার নিয়ে চিন্তিত হয়ে পড়ছেন, চিন্তার কিছু নেই, সামনেই অপেক্ষা করছে, সুনিশ্চিত ভবিষ্যৎ…


সিংহ (জুলাই ২৩- আগস্ট ২২): মহা ব্যস্ততায় কেটে যাবে আজকের অলস দিন। ঘোর বিপদ দেখে দৌড়ে যাবেন কিন্তু সে বিপদ আগুনের মত ততই ধাওধাও করে জ্বলে উঠবে। তার চেয়ে বরং চুপচাপ দাঁড়িয়ে থাকুন নিজ অবস্থানে, বিপদ এসে চলেও যায় মনে রাখবেন। চিন্তার কিছু নেই।


কন্যা (আগস্ট ২৩ – সেপ্টেম্বর ২২): অদ্ভুত কিছু মুহূর্তের মধ্যদিয়ে বয়ে যাচ্ছে সময়। সময়টাকে আরও ঘনিষ্ঠ ভাবে উপভোগ করতে ভেসে যান সেইদিকে যেদিক হতে বয়ে আসছে মোহময় মুহূর্ত। দুশ্চিন্তা কিছুটা থেমে গিয়ে সেখানে ধরা দিবে নিশ্চত কিছু প্রাপ্তি। সময় যত গড়িয়ে যাচ্ছে ততই পাওয়ার আকাঙ্ক্ষা তীব্রতর হচ্ছে… ভবিষ্যৎ কাউকে ছাড়ে না, সবাইকেই তার মধ্য দিয়ে নিয়ে যায়। পূরণ হয়ে যাবে চাওয়া পাওয়ার শূন্যস্থান, অপেক্ষা করুন…


তুলা (সেপ্টেম্বর ২৩ – অক্টোবর ২২): সমস্যা পড়লে মানুষ সতর্ক হওয়ার কথা চিন্তা করে। যেমনটা আপনি আজ সমস্যায় পড়ে সতর্ক হওয়ার কথা ভাবছেন। স্ত্রী সঙ্গে মোনামলিন্যতা ঠিক করতে সন্তানের সাহায্য নিতেই পারেন। তবে অফিসের নতুন নারী সহকর্মীর দিকে না তাকানোই ভালো। ব্যবসায়িরা বিদেশ যাত্রায় যেতে পারেন অনায়াসে। শিক্ষার্থীদের জন্য দিনটি শুভ। বেকারদের কারো শারিরীক আঘাত পাওয়ার সম্ভাবনা রয়েছে।


বৃশ্চিক (অক্টোবর ২৩ – নভেম্বর ২১): ডাক্তারদের আয় রোজগার বাড়বে। তবে দয়া করে ডাক্তার জাতক-জাতিকারা রোগির প্রতি সহানুভূতিশীল আচরণ করবেন। পরিবারের বড়দের স্বাস্থ্য হঠ্যাত খারাপ হতে পারে। সকল বিষয় গোপন রাখা যায় না। যেমন আজ আপনার গোপন প্রেমের কথা সবাই জেনে যাবে। আর এতে কিছুটা বিব্রত হতে পারেন স্বাভাবিক। প্রবাসী আত্মীয়দের কেউ আসতে পারে আজ। ব্যবসায়িদের কেউ বিয়ে করতে পারেন।


ধনু (নভেম্বর ২২- ডিসেম্বর ২১): ধনু রাশির চাকুরিজীবি জাতকদের পদোন্নতি না হলেও বেতন বাড়বে আজ। সন্তানের কৃতিত্ব আর সাহসিকতা আপনাকে আনন্দিত করবে। হৃদরোগিদের জন্য দিনটি মোটেও ভালো নয়। বুদ্ধিজীবিদের সম্মান বাড়বে এবং আয় রোজগার বাড়বে। সকালে যদিও বাসা তেকে বের হওয়ার সময় বাধাপ্রাপ্ত হবেন। প্রতিবেশীদের সঙ্গে যতটা সম্ভব ঝামেলা এড়িয়ে চলাই ভালো।


মকর (ডিসেম্বর ২২- জানুয়ারি ১৯): সব কাজেই বাধা আপনার। ব্যবসায়ে অর্থ বিনিয়োগ করেছেন কি মরেছেন। গতকাল যেহেতু পকেটে কিছু অর্থ এসেছে, তার গরমে যদি আজ সব অর্থ খরচ করে ফেলেন তবে প্রেমিকার হাতে গালমন্দ শুনতেই পারেন। শত্রুদের থেকে যথেষ্ট সাবধান থাকবেন। সুযোগ পেলেই অফিসে আপনার পেছনে কথা বলার লোকের অভাব নেই। তাই কাউকে সুযোগ না দিয়ে নিজের পরিকল্পনা আর আয়োজন নিয়ে বসের সঙ্গে কথা বলুন।


কুম্ভ (জানুয়ারি ২০- ফেব্রুয়ারি ১৮): ঘুম আপনার যেমন বন্ধু তেমনি শত্রুও। তবে আপনার গ্রহ বলছে শত্রুদের থেকে দুরে থাকতে আপনি অনায়াসে অনেকটা সময় ঘুমিয়েই কাটাতে পারেন। বেকার কুম্ভ রাশির জাতিকাদের টিউশনি জুটতে পারে। তবে জাতক বেকারদের জন্য দিনটি মেঘলা। দুপুর নাগাদ বন্ধুদের সঙ্ঘে দূরে কোথাও যাওয়া হতে পারে তবে যানবাহনে সমস্যা হতে পারে। ব্যবসায়িরা সফলতা পাবেন।


মীন (ফেব্রুয়ারি ১৯- মার্চ ২০): ইনকাম ট্যাক্সের ঝামেলায় পড়তে পারেন। সতর্ক না হলে ঘুম ছুটে যাবে। ব্যবসা লাভ বেশি হবে। বেকার সন্তানের চাকরির খবর আজ পেতে পারেন। শরীর ভালো থাকবে। আর নতুন করে কারো সঙ্গে সম্পর্কে জড়িয়ে পরতে পারেন। পুরোনো সম্পর্ক এসে আপনার ঘুম হারাম করে দিতে পারে। তবে আপনি যদি স্বচ্ছ থাকেন তাহলে কোনো সমস্যাই সমস্যা নয়। এগিয়ে যান, পকেটে কাটাহীন ফুল রাখুন।
 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
Loading...
 
 
 
 
 
 

সম্পাদক: সুকৃতি কুমার মন্ডল

Editor: ‍Sukriti Kumar Mondal

সম্পাদকের সাথে যোগাযোগ করুন # sukritieibela@gmail.com

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

a concern of Eibela Foundation

Request Mobile Site

   বিজ্ঞাপনের জন্য যোগাযোগ:

 E-mail: sukritieibela@gmail.com

  মোবাইল: +8801711 98 15 52 

            +8801517-29 00 01

 

 

Copyright © 2017 Eibela.Com
Developed by: coder71