বৃহস্পতিবার, ২৪ জানুয়ারি ২০১৯
বৃহঃস্পতিবার, ১১ই মাঘ ১৪২৫
 
 
রুপা ধর্ষণ মামলায় সাক্ষ্যগ্রহণ সম্পন্ন
প্রকাশ: ১০:৫৫ pm ২৩-০১-২০১৮ হালনাগাদ: ১০:৫৫ pm ২৩-০১-২০১৮
 
টাঙ্গাইল প্রতিনিধি
 
 
 
 


টাঙ্গাইলের মধুপুরে চলন্ত বাসে কলেজ ছাত্রী জাকিয়া সুলতানা রুপাকে গণধর্ষণ ও হত্যা মামলার সকল সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষ হয়েছে।

মঙ্গলবার মামলার তদন্তকারী কর্মকর্তা মধুপুরের অরণখোলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ কাইয়ুম সিদ্দিকী খানের সাক্ষ্যগ্রহণের মধ্য দিয়ে সকল সাক্ষীর সাক্ষ্যগ্রহণ সম্পন্ন হয়। মামলার মোট ২৭ জন সাক্ষী আদালতে তাদের সাক্ষ্য প্রদান করেন। টাঙ্গাইল নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক এবং অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এসব সাক্ষী গ্রহণ করেন। 

মামলার বাদী পক্ষের আইনজীবি এস আকবর খান জানান, মামলার তদন্তকারী কর্মকর্তা কাইয়ুম সিদ্দিকী খান গত রবিবার স্বাক্ষ্য প্রদান করেন। কিন্ত ওই দিন তার স্বাক্ষী অসমাপ্ত ছিল। মঙ্গলবার তার স্বাক্ষ্য সমাপ্ত হয়। আগামী ২৮ জানুয়ারী আসামিদের পরীক্ষার জন্য দিন ধার্য করেছেন আদালত। 

উল্লেখ্য, গত ২৫ আগস্ট বগুড়া থেকে ময়মনসিংহ যাওয়ার পথে রুপা খাতুনকে চলন্ত বাসে পরিবহন শ্রমিকরা ধর্ষণ করে। পরে তাকে হত্যা করে টাঙ্গাইলের মধুপুর বন এলাকায় ফেলে রেখে যায়। পুলিশ ওই রাতেই তার লাশ উদ্ধার করে। ময়নাতদন্ত শেষে পরদিন বেওয়ারিশ লাশ হিসেবে টাঙ্গাইল কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়। এ ঘটনায় অরণখোলা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম বাদি হয়ে মধুপুর থানায় মামলা দায়ের করেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71