শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১
শনিবার, ১০ই আশ্বিন ১৪২৮
সর্বশেষ
 
 
রামেকে তিনদিনের আল্টিমেটাম দিয়ে কাজে যোগদান
প্রকাশ: ০৮:১৬ am ১৭-০৪-২০১৬ হালনাগাদ: ০৮:১৬ am ১৭-০৪-২০১৬
 
 
 


অরুন শীল: অবশেষে পাঁচ দফা দাবি পুরণে তিন দিনের আল্টিমেটাম দিয়ে কাজে যোগ দিয়েছে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকরা।

 রোববার দুপুর আড়াইটা থেকে তারা কাজ শুরু করেছে বলে জানিয়েছেন ইন্টার্ন চিকিৎসক পরিষদের আহ্বায়ক হৃদয় খান। তিনি বলেন, তিনদিনের মধ্যে তাদের পাঁচ দফা দাবি পুরণ না হলে আগামী ২১ এপ্রিল থেকে লাগাতার কর্মবিরতি যাওয়া হবে। হাসপাতাল কর্তৃপক্ষের আশ্বাসের ভিত্তিতে তারা কর্মবিরতি প্রত্যাহার করে কাজ যোগ দিয়েছেন বলে জানান তিনি।

 রামেক হাসপাতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এএফএম রফিকুল হক বলেন, ইন্টার্ন চিকিৎসকদের পাঁচ দফা দাবিতে পুরণে অগ্রগতি হওয়ায় তারা তিনদিনের সময় বেধে দিয়ে কাজে যোগ দিয়েছেন।

 তাদের যেন আর কর্মবিরতিতে যেতে না হয় সে জন্য দাবিগুলো পুরণের চেষ্টা করা হচ্ছে বলেন হাসপাতাল পরিচালক। এর আগে গত শুক্রবার দুপুরে হাসপাতালে অবহেলায় রোগীর মৃত্যুকে কেন্দ্র করে স্বজনদের সঙ্গে শিক্ষানবিশ চিকিৎসকদের হাতাহাতির ঘটনা ঘটে। এর প্রতিবাদে ইন্টার্ন চিকিৎসকরা বিক্ষোভ করে জরুরী বিভাগে ভাঙচুর চালায়। এ সময় পুলিশ লাঠিচার্জ করে তাদের ছত্রভঙ্গ করে দেয়। পরে তারা ৫ দফা দাবি তুলে কর্মবিতরী শুরু করে। শনিবার সন্ধ্যায় চিকিৎসকদের লাঞ্ছিত ও ভাঙচুরের ঘটনায় ৬/৭ জনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করা হয়।

 

এইবেলা ডটকম/ অরুন শীল/ এসসি 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71