সোমবার, ১৭ জুন ২০১৯
সোমবার, ৩রা আষাঢ় ১৪২৬
 
 
রাজশাহীতে ২৪ ভরি সোনাসহ গৃহকর্মী আটক
প্রকাশ: ০৪:২১ pm ১৩-০১-২০১৮ হালনাগাদ: ০৪:২১ pm ১৩-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক:
 
 
 
 


রাজশাহী মহানগরীতে ২৪ ভরি সোনাসহ এক গৃহকর্মীকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে নওগাঁর মহাদেবপুর থেকে তাকে আটক করা হয়। আটক গৃহকর্মী ববিতা (৩০) নওগাঁর সূর্য নারায়ণপুর গ্রামের মৃত লোকমানের মেয়ে ও মো. ফারুকের স্ত্রী।
 
জানা গেছে, রাজশাহী মহানগরীর উপ-শহর নিউ মাকের্ট এলাকার ব্যবসায়ী শমিউল আলম মানিকের বাসায় ঝিয়ের কাজ করতেন বাবিতা। গত বৃহস্পতিবার দুপুরে মানিকে স্ত্রী তার সন্তানকে ক্যান্টনমেন্ট পাবলিক স্কুলে আনতে যান। এসময় বাড়িতে কেউ না থাকার সুযোগে গৃহকর্মী ববিতা আলমারি খুলে অনুমানিক ৫০ ভরি সোনাসহ কিছু জিনিসপত্র নিয়ে পালিয়ে যান। পরে মানিকের স্ত্রী বাসায় এসে জিনিসপত্র এলোমেলো এবং ববিতাকে না দেখে ঘটনাটি তার স্বামী মনিককে জানান। এরপর ব্যবসায়ী মানিক গৃহকর্মী ববিতাকে খোঁজাখুজি শুরু করেন। কিন্তু কোথাও ববিতাকে না পেয়ে বিকেলে বোয়ালিয়া মডেল থানায় অভিযোগ করেন মানিক। অভিযোগের সময় তারা অনুমানিক ৫০ ভরি সোনার কথা জানান। তার অভিযোগের ভিত্তিতে বোয়ালিয়া মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করেছে।
 
শমিউল আলম মানিক বলেন, অনুমান করা হচ্ছে ৫০ ভরি সোনা ছিল। এর মধ্যে একটা কানের দুলও পাওয়া যাচ্ছে না। এছাড়া আরও ছোট ছোট সোনার জিনিসও পাওয়া যাচ্ছে না।
 
বোয়ালিয়া মডেল থানার ওসি তদন্ত সেলিম বাদশা জানান, ববিতাকে সোনাসহ আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সোনার মালিকও রয়েছেন। এ বিষেয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এসকে 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71