মঙ্গলবার, ১৬ অক্টোবর ২০১৮
মঙ্গলবার, ১লা কার্তিক ১৪২৫
 
 
রাজনগরে শিশু অপহরণ
প্রকাশ: ০৩:৪৫ pm ০৩-০৭-২০১৭ হালনাগাদ: ০৩:৪৯ pm ০৩-০৭-২০১৭
 
 
 


মৌলভীবাজার : মৌলভীবাজারের রাজনগরে রিমি বেগম (১১) নামে এক শিশুকে অপহরণ করা হয়েছে।

এ ব্যাপারে ওই শিশুর মা শারমিন বেগম রাজনগর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। পুলিশ এখানো তাকে উদ্ধার করতে পারেনি।  লিখিত অভিযোগ ও শিশুর পরিবার সূত্রে জানা যায়, রাজনগর উপজেলার কামারচাক ইউনিয়নের খাসপ্রেমনগর গ্রামের ইলাল মিয়ার মেয়ে রিমি বেগম (১১) ও তার ভাই হুসাইন মিয়াকে (১৩) তাদেরই মামা উপজেলার মনসুরনগর ইউনিয়নের তারাহরলামু গ্রামের মৃত আকিল মিয়ার ছেলে আখলিছ মিয়া (৩০) কাপড় কিনে দেয়ার জন্য শনিবার বিকালে মৌলভীবাজার শহরে নিয়ে আসে।

সন্ধ্যার দিকে শহরের সৈয়দ শাহ মোস্তফা (রাহ.) মাজারে তাদেরকে নিয়ে আসে। সন্ধ্যার পর শিশু রিমির ভাই হুসাইনকে তার মায়ের খালা রাজিবুন বেগমকে শহরে নিয়ে আসার জন্য সদর উপজেলার বলিয়ারভাগ গ্রামে পাঠিয়ে দেয়। এ সুযোগে শিশু রিমির মামা আখলিছ মিয়া তাকে নিয়ে চলে যায়।

এদিকে রিমির ভাই হুসাইন মিয়া রাজিবুন বেগমের কাছে গেলে তিনি আখলিছ মিয়াকে ফোন করেন। সে ফোন না ধরায় তিনি শহরে শাহ মোস্তফা (রাহ.) মাজারে যান। সেখানে গিয়ে আখলিছ মিয়াকে পাননি। পরে তিনি বিষয়টি রিমির মা শারমিন বেগমকে ফোন করে জানান। এ ব্যাপারে রাজনগর থানায় শারমিন বেগম লিখিত অভিযোগ দেন।
শিশু রিমির মা শারমিন বেগম বলেন, তার ভাই বেশ কিছুদিন প্রবাসে ছিল। সেখান থেকে ফিরে এসে সে নিরুদ্দেশ হয়ে যায়। সে ঢাকায় বিয়ে করায় তার সঙ্গে যোগাযোগ কম ছিল। মাঝে মধ্যে ফোন দিলে কোথায় আছে জানতে চাইলে সে কখনো ঢাকায় আবার কখনো চট্টগ্রামে আছে বলে জানাতো।

কিন্তু হঠাৎ গত শনিবার বিকালে তাদেরকে কাপড় কিনে দেয়ার কথা বলে মৌলভীবাজার গিয়ে আমার ছেলেকে আমার খালার বাড়ি পাঠিয়ে দেয়। এরপর থেকে তার মোবাইল বন্ধ রয়েছে। তিনি আরো বলেন, আমরা ধারণা করছি সে এভাবে শিশুদের পাচারকারী সদস্য।
এ ব্যাপারে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা রাজনগর থানার উপ-পরিদর্শক আজিজুর রহমান বলেন, মামা কাপড় কিনে দেয়ার কথা বলে শহরে নিয়ে গিয়েছিল। তার ফোন বন্ধ আছে। তাকে না পাওয়া গেলে কিছু বলা যাচ্ছে না। আমরা তাদের সন্ধানে চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এইবেলাডটকম / কনিকা

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71