মঙ্গলবার, ২৩ জানুয়ারি ২০১৮
মঙ্গলবার, ১০ই মাঘ ১৪২৪
 
 
রাজধানীতে শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে জীবন দিল বিশ্ববিদ্যালয়ের ছাত্র
প্রকাশ: ০২:০০ pm ০৯-১০-২০১৭ হালনাগাদ: ০২:০০ pm ০৯-১০-২০১৭
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


স্কুল শিক্ষিকাকে বাঁচাতে গিয়ে জীবন দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র। রবিবার রাজধানীর টিকাটুলিতে ছিনতাইকারীদের শিকার হন বারিধারা সাউথ পয়েন্ট স্কুলের শিক্ষিকা সাদিয়া। তাকে বাঁচাতে এগিয়ে যান ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স বিভাগের ছাত্র খন্দকার আবু তালহা (২২)। এক পর্যায়ে তালহাকে কুপিয়ে জখম করে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
 
ওয়ারী থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ভোরে টিকাটুলি এলাকা দিয়ে রিক্সায় যাচ্ছিলেন স্কুল শিক্ষিকা সাদিয়া ও তার ভাই সানি। এ সময় তিনজন ছিনতাইকারী তাদের পথরোধ করে। পেছনের রিক্সায় ছিলেন তালহা। এক পর্যায় সে ছিনতাইকারীদের ধাওয়া করে। এতে একজন ছিনতাইকারী পড়ে যায়। তাকে ইট দিয়ে আঘাত করেন তালহা। একজন পড়ে গেছে দেখে ওই দু’জন আবার ফিরে তালহাকে ছুরি দিয়ে নির্দয়ভাবে কোপাতে থাকে। পরে তিন ছিনতাইকারীই দৌড়ে পালিয়ে যায়।  
 
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এসআই মো. বাচ্চু মিয়া বলেন, ‘তালহার হাত, পা ও উরুতে ছুরিকাঘাতের জখম ছিল। রক্তক্ষরণেই তার মৃত্যু হয়েছে বলে চিকিৎসকরা জানিয়েছেন।’

স্বজনদের বরাত দিয়ে এসআই বাচ্চু বলেন, সকালে ওয়ারীর বাসা থেকে রিকশায় করে যাত্রাবাড়ী যাচ্ছিলেন তালহা। বাসার খুব কাছেই এই ঘটনা ঘটেছে। তালহাদের বাড়ি কুমিল্লার বরুরার দেওড়া গ্রামে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
Loading...
 
 
 
 
 
 
 
 
 
Loading...
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71