বৃহস্পতিবার, ২০ জুন ২০১৯
বৃহঃস্পতিবার, ৬ই আষাঢ় ১৪২৬
 
 
রাজধানীতে বাস চাপায় শিক্ষাথী নিহত
প্রকাশ: ০৩:৫৭ pm ১৯-০৩-২০১৯ হালনাগাদ: ০৩:৫৭ pm ১৯-০৩-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আবারো রাজধানীর সড়কে ঝড়লো শিক্ষার্থীর প্রাণ। বাসচাপায় এবার কেড়ে নিলো বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস বিইউপি’র শিক্ষার্থীকে। 

মঙ্গলবার রাজধানীর প্রগতি সরণীর কুড়িলে বসুন্ধরা গেইটের সামনে বাসচাপায় এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

নিহত আবরার আহমেদ চৌধুরী বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস বিইউপি’র শিক্ষার্থী। ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৭টার দিকে প্রগতি সরণীর যমুনা ফিউচার পার্কের সামনে জেব্রা ক্রসিং দিয়ে রাস্তা পার হচ্ছিলেন বিইউপি’র শিক্ষার্থী আবরার আহমেদ চৌধুরী। বেপরোয়াভাবে আসা সুপ্রভাত পরিবহনের দুটি বাসের একটি চাপা দেয় আবরারকে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক বাস ও চালককে আটক করেছে পুলিশ। আবরার বিউপির আন্তর্জাতিক সম্পর্ক বিভাগের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

এদিকে, আবরারের মৃত্যু খবর পেয়ে শিক্ষার্থী ও এলাকাবাসী সড়ক অবরোধ করে বিক্ষোভ শুরু করেন। জেব্রা ক্রসিং এর ওপর বাসচাপা দিয়ে হত্যার জন্য চালকের সর্বোচ্চ শাস্তির দাবি জানায় তারা।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি অবরোধ প্রত্যাহার করার আহ্বান জানালেও শিক্ষার্থীরা তা মানেননি।

আন্দোলনরত শিক্ষার্থীদের প্রতিনিধি দল গুলশান থানায় যাবেন। বাসের চালক আটক হয়েছে কি না, আটক হলে কী ধরনের আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে তা তারা পর্যবেক্ষণ করবেন। আন্দোলনকারীরা অবরোধ প্রত্যাহার করবেন না বলেও জানান তাঁরা। তাঁরা ওই জায়গায় আবরারের গায়েবানা জানাজা করবেন বলে জানিয়েছেন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71