শনিবার, ১৮ সেপ্টেম্বর ২০২১
শনিবার, ৩রা আশ্বিন ১৪২৮
সর্বশেষ
 
 
মা হচ্ছেন দীপিকা, লুকিয়ে হাসপাতালে অভিনেত্রী
প্রকাশ: ০৩:৪৬ pm ০২-০৮-২০২১ হালনাগাদ: ০৩:৪৭ pm ০২-০৮-২০২১
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আবারও  শিরোনামে বলিউড তারকা দম্পতি রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোন। বলিউডের ডিম্পল ক্যুইন কী এবার মা হতে চলেছেন? বেশ কয়েকদিন ধরেই এই জল্পনা তুঙ্গে। আগেই সঞ্জয় লীলা বানসালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছিল, আর তারপরই ফিসফাস আরও বেড়ে যায়। 

রণবীর-দীপিকা রবিবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন। যদিও পাপারাজ্জিদের এড়িয়ে যেতে চাইলেও লেন্সবন্দি হলেন দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই দেখা পাওয়া গেল তারকা দম্পতির। সত্যিই কী মা হচ্ছেন দীপিকা?

দীপিকার প্রেগন্যান্সির চর্চা শুরু হয় সঞ্জয় লীল বনসালির অফিসের সামনে তাকে ঢিলে পোশাকে দেখার পর থেকে। তার ঢলঢলে পোশাক দেখেই নেটিজেনদের মত মা হতে চলেছেন তিনি। আর তাই বেবি বাম্প লুকিয়ে রাখার জন্য দীপিকা এমন পোশাক পরেছেন। সেই আগুনেই খানিক ঘি ঢাললেন দীপিকা-রণবীর, একসঙ্গে হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাদের।

কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন তবে কী এই প্রজেক্টগুলোতে তারা দেখতে পাবেন না ডিম্পল ক্যুইনকে?

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71