শুক্রবার, ১৬ নভেম্বর ২০১৮
শুক্রবার, ২রা অগ্রহায়ণ ১৪২৫
 
 
মাদকদ্রব্যসহ ৪৯ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড
প্রকাশ: ০৯:৩১ pm ২৪-০৬-২০১৮ হালনাগাদ: ০৯:৩১ pm ২৪-০৬-২০১৮
 
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি: 
 
 
 
 


র‌্যাব-৫ এর মাদক বিরোধী পৃথক অভিযানে মাদকদ্রব্যসহ ৪৯ জনকে আটক করেছে র‌্যাবের সদস্যরা। আটকের পর তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও জরিমানা করা হয়। র‌্যাব চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্পের সদস্যদের শনিবার দিনব্যাপী জেলার বিভিন্ন মাদক স্পটে অভিযান চালিয়ে ১ কেজি ৯’শ গ্রাম গাঁজা, ১ হাজার ২০০ লিটার দেশীয় তৈরী চোলাইমদ, ১৫ টি কলকি ও ১৮ টি গ্যাস লাইটারসহ ২৩ মাদকসেবী/ব্যবসায়ীকে আটক করে। পরে ১৯ মাদকসেবীকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড ও ৪ জন মাদকসেবীকে ৫ হাজার করে ২০ হাজার টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত। 

অন্যদিকে মোল্লাপাড়া ক্যাম্পের একটি আভিযানিক দল একইদিন রাজশাহী জেলার দূর্গাপুর উপজেলার হাটকানপাড়া এলাকায় অভিযান চালিয়ে  মাদকদ্রব্যসহ ১৪ মাদকসেবী/ব্যবসায়ীকে আটক করে। প্রত্যেককে ৬ মাস করে কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালত। এছাড়া র‌্যাব নাটোর ক্যাম্পের একটি আভিযানিক দল নাটোরের গুরুদাসপুর উপজেলার পারুলিয়া বাজারের দক্ষিণে চকরমাবল্লভ গ্রামস্থ এলাকায় অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী মোঃ ইসমাইল সোনার ছেলে মোঃ শাহরুখ জামান শিবলী (২৫) কে ৪২ পিস ইয়াবাসহ আটক করে। 

অপরদিকে, জয়পুরহাট ক্যাম্পের একটি আভিযানিক দল কর্তৃক জেলার সদর উপজেলার পুরানাপৈল এলাকায় অভিযান চালিয়ে মাদকদ্রব্য সেবন ও জুয়াখেলারত অবস্থায় পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের ইউপি সদস্য ও বর্তমান প্যানেল চেয়ারম্যান হেলকুন্ডা গ্রামের মৃত আজাহার আলীর ছেলে মোঃ মোতাহার আলী সরকার (৩৬) কে ১০ পিস ইয়াবাসহ আটক করে।  

একই দিন  পুরানাপৈল ইউনিয়ন পরিষদের ১নং ওয়াডের্র সদস্য  মৃত মোকসেদ আলীর ছেলে মোঃ দেলোয়ার হোসেন বাবু (৩৫) সহ ১০ মাদকসেবীকে মাদকদ্রব্যসহ আটক করে। পরে ভ্রাম্যমান আদালত তাদের বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করেন।

এআই/বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71