বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০
বুধবার, ১৫ই আশ্বিন ১৪২৭
সর্বশেষ
 
 
বেড়াতে গিয়ে বিতর্কে মেসি-সুয়ারেজ
প্রকাশ: ১০:০৬ pm ২৫-০৭-২০২০ হালনাগাদ: ১০:০৬ pm ২৫-০৭-২০২০
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


করোনা আবহে ফুটবল ফিরলেও, জারি রয়েছে স্বাস্থ্য সম্পর্কিত বিধিনিষেধ। কিন্তু সেই নিষেধ উপেক্ষা করে সপরিবারে বেড়াতে গিয়ে বিতর্কে জড়ালেন লিওনেলি মেসি ও লুইস সুয়ারেজ। প্রকাশ্যে এল দুই ফুটবল তারকার ছুটি কাটানোর নানা মুহূর্তের ছবিও।

দলের অন্দরে কোচ্র সঙ্গে প্রকাশ্যে এসেছে তারকা প্লেয়ারদের দুরত্ব। বর্তমানে বার্সার পাখির চোখ চ্যাম্পিয়নস লিগ। আগামী ৮ অগাস্ট ঘরের মাঠে নাপোলির বিরুদ্ধে নামবে বার্সা। তার আগে কিছুটা সতেজ হওয়ার জন্য ঘুরতে গিয়ে বিতর্কে জড়ালেন বার্সেলোনার দুই তারকা ফুটবলার লিও মেসি ও লুইস সুয়ারেজ।

স্পেনে করোনার প্রকোপ কিছুটা কমলেও কাতালোনিয়ায় বেশ কিছু অঞ্চলে ফের করোনা থাবা বসিয়েছে৷ মারণ এই ভাইরাসের সংক্রমণ রুখতে সরকারের তরফে প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে না-বেরোনোর পরামর্শ দেওয়া হয়েছে৷

ইবিজা শহরে বিলাসবহুল হোটেলের সুইমিং পুলে স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জোর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের নানা ছবি প্রকাশ্যে আসতেই বিতর্কে জড়িয়েছেন মেসি৷ যা ইতিমধ্যেই ভাইরাল সামাজিক মাধ্যমে।

৩৩ বছর বয়সি এই ফুটবল তারকার বার্সা সতীর্থ লুইস সুয়ারেজ তাঁর পরিবারের সঙ্গে একই সঙ্গে ছুটি কাটাচ্ছেন৷ বন্ধুদের সঙ্গে একটি ইয়টে ছুটি কাটানোর সময় নিজের হট পিকও সামাজিক মাধ্যমে আপলোড করেছেন মেসি৷

প্রকাশ্যে এসেছে দুই ফুটবল তারকার একসঙ্গে ছুটি কাটানোর বেশ কিছু মুহূর্তের ছবিও। কখনও জেট স্কি নিয়ে সমুদ্রের জলে আলোড়ন তুলছেন মেসি-সুয়ারেস। কখনও আবার প্রমোদতরীর ডেকে বসে রোদ পোহাচ্ছেন বার্সার সেরা দুই অস্ত্র।
মেসি একাও যে বেশ খোশ মেজাজে ছুটি কাটাচ্ছেন সেই ছবিও সামনে এসেছে। ডেস্টিনেশনের প্রাকৃতিক সৌন্দর্য্য তারিয়ে তারিয়ে উপভোগ করছেন বার্সা তারকা। দীর্ঘ দিন পর বাড়ির বাইরে বেরোনোয় খুশি বার্সা তারকা।

ইবিজার ছুটি কাটানোর ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছেন লিও৷ ইনস্টাগ্রামে ১৬০ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে তাঁর৷ তিনি লিখেছেন, ‘উষ্ণ অভ্যর্থনার জন্য হোটেলসভিভে আমাদের বন্ধুদের ধন্যবাদ। আমাদের একটা দারুন দিন ছিল!’কিন্তু কেনও হঠাৎ প্রশাসনিক নির্দেশ অমান্য করে ছুটি কাটাতে গেলেন মেসি ও সুয়ারেজ। সঙ্গে আবার পরিবার। এই করোনা আবহে কেনও নিজের ও পরিবারের স্বাস্থ্য সম্পর্কিত ঝুঁকি নিলেন মেসি ও সুয়ারেজ তা নিয়েও উঠছে প্রশ্ন।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2020 Eibela.Com
Developed by: coder71