শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮
শুক্রবার, ৬ই আশ্বিন ১৪২৫
 
 
বিদেশিদের কাছে গিয়ে সাড়া পাচ্ছে না বিএনপি: পররাষ্ট্রমন্ত্রী
প্রকাশ: ০৯:৫৫ am ২১-০২-২০১৮ হালনাগাদ: ০৯:৫৫ am ২১-০২-২০১৮
 
 
 


পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এতিমদের টাকা আত্মসাৎ করেছেন, তা বিচারে প্রমাণ হওয়ায় তিনি সাজা পেয়েছেন। এ বিষয়ে বিদেশিদের কাছে ধর্ণা দিয়ে বিএনপি সাড়া পাচ্ছে না। কারণ এতিমদের টাকা যারা আত্মসাৎ করে তাদেরকে কেউ প্রশ্রয় দেবে না।
 
মঙ্গলবার সকাল থেকে বিকেল পর্যন্ত দিনাজপুরে পৃথক তিনটি অনুষ্ঠানে পররাষ্ট্রমন্ত্রী ৩টি ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধনকালে এসব কথা বলেন। এসময় তার সঙ্গে ছিলেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। মাহমুদ আলী ১৩৬ কোটি টাকা ব্যয়ে পৃথক এই ৩টি ব্রিজের নির্মাণ কাজের উদ্বোধন করেছেন। 

ব্রিজ তিনটি হচ্ছে- সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের গর্ভেশ্বরী নদীর উপর ৩২ কোটি টাকা ব্যয়ে ৮০ মিটার, চিরিরবন্দর উপজেলার আত্রাই নদীর উপর ৩৮ কোটি টাকা ব্যয়ে ৯৬ মিটার ও একই উপজেলার কারেন্টহাটের কাকড়া নদীর উপর ৬৬ কোটি টাকা ব্যয়ে ১৬৫ মিটার।
 
পররাষ্ট্রমন্ত্রী বলেন, ‘বেগম খালেদা জিয়া ১০ বছর ক্ষমতায় ছিলেন। ইয়াজউদ্দীন আহম্মেদ, ফখরুদ্দীন, মঈনউদ্দীন তাদেরই লোক ছিলেন। তারা ক্ষমতায় থাকাকালীন দুদক এ মামলা করেছে। এখানে সরকারের কি দোষ? সরকারের দোষ দিয়ে কোন লাভ নেই। বিদেশিদের কাছে নয়, নিম্ন আদালতের রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে যেতে হবে।’

বিএম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71