বুধবার, ১৪ নভেম্বর ২০১৮
বুধবার, ৩০শে কার্তিক ১৪২৫
 
 
‘ধর্ম যার যার, উৎসবের সবার আনন্দ সবার এ দৃষ্টিতে সবাইকে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে’
প্রকাশ: ০৩:১৩ pm ১৫-১০-২০১৮ হালনাগাদ: ০৩:১৩ pm ১৫-১০-২০১৮
 
হবিগঞ্জ প্রতিনিধি
 
 
 
 


নবীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান এডভোকেট আলমগীর চৌধুরী বলেন, এদেশে কে সংখ্যাগুরু আর কে সংখ্যালঘু সেটা আলাদাভাবে দেখার কোন অবকাশ নেই। ধর্ম যার যার উৎসব সবার আনন্দ সবার এ দৃষ্টিতে সবাইকে ধর্মীয় সম্প্রীতি বজায় রাখতে হবে। আসন্ন শারদীয় দুর্গাপুজা কোন মন্ডপে যদি কেউ জঙ্গী তৎপরতা ও মাদকসেবী এবং ইভটিজাররা কোন রকম অপ্রাতিকর কিছুর আশ্রয় নেয় তাদেরকে সাথে সাথে আটক করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির ব্যবস্থা নিশ্চিত করা হবে। যারা সরকারের উন্নয়নকে বাধাগ্রস্থ করে ক্ষমতা থেকে উৎখাত করতে চায় ঐক্যবদ্ধভাবে তাদেরকে প্রতিহত করতে হবে। পুজা চলাকালীন সময়ে তিনি প্রতিটি পুজা মন্ডপে নিরবিছিনভাবে বিদ্যুত ব্যবস্থা নিশ্চিত এবং  আযান ও নামাজের সময় মাইক বন্ধ রাখার জন্য পুজারীদের প্রতি আহবান জানান। তিনি নবীগঞ্জে আসন্ন শারদীয় দুর্গাপূজা উদযাপন উপলক্ষে  উপজেলা পুজা উদযাপন পরিষদের উদ্যোগে সরকারী অনুদান বিতরন ও  মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। 

নবীগঞ্জ উপজেলা  পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি ভবানী শংকর ভট্টাচার্য্যরে  সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক নির্মলেন্দু দাশ রানার পরিচালনায়  এতে  বিশেষ অতিথির বক্তব্য রাখেন, গোবিন্দ জিউড় আখড়া পরিচালনা কমিটির সভাপতি নিখিল আচার্য্য, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরী, জেলা পরিষদের সদস্য এডভোকেট সুলতান মাহমুদ, থানার অফিসার ইনচার্জ  শেখ মোহাম্মদ সোহেল রানা। বক্তব্য রাখেন উপজেলা পুজা উদযাপন পরিষদের সহ-সভাপতি বিকাশ চন্দ্র রায়, রঙ্গলাল রায়, মহিলা বিষয়ক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর দেবলা দাশ, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সাধারণ সম্পাদক ও প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক  উত্তম কুমার পাল হিমেল, গোবিন্দ জিউড় আখড়া পুজা কমিটির সভাপতি প্রমথ চক্রবর্তী বেনু গোবিন্দ জিউড় আখড়া কমিটির সাধারন সম্পাদক  বিধান ধর,সাবেক পৌর কাউন্সিলর যুবরাজ গোপ,উপজেলা পুজা উদযাপন কমিটির যুগ্ম সম্পাদক গৌতম কুমার রায়,যুগ্ম সম্পাদক আশীষ ব্রত তালুকদার,সাংগঠনিক সম্পাদক নীলকণ্ট দাশ সামন্ত, মহিলা সম্পাদিকা রুমা রানী দাশ, মুক্তাহার অগ্রদুত সমাজ কল্যান পরিষদ পুজা কমিটির সভাপতি ও করগাও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক শৈলেন চন্দ্র দাশ, হরিপদ দাশ, সুবিনয় রায়, ধনঞ্জয় দাশ, স্পন সুত্রধর, দেব্রত দাশ, নৃপেশ সুত্রধর, অখিল সুত্রধর, প্রমুখ। 

এ ছাড়া সভায় প্রতিটি ইউনিয়ন পুজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দ,পুজা মন্ডপের নেতৃবৃন্দসহ উপজেলার বিভিন্ন পূজা কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71