সোমবার, ২৭ মে ২০১৯
সোমবার, ১৩ই জ্যৈষ্ঠ ১৪২৬
 
 
বার্সেলোনার সহজ জয়
প্রকাশ: ০৯:৩০ am ২১-০১-২০১৯ হালনাগাদ: ০৯:৩০ am ২১-০১-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


লা লিগায় লেগানেসের বিপক্ষে ৩-১ গোলের সহজ জয় পেয়েছে বার্সেলোনা। বার্সেলোনার হয়ে গোল করেছেন ডেম্বেলে, সুয়ারেজ ও মেসি। লেগানেসের হয়ে একমাত্র গোলটি করেন ব্রাইথওয়েট।

রবিবার রাতে ৩-১ গোলের ব্যবধানে সহজ জয় নিয়ে মাঠ ছাড়ে স্প্যানিশ জায়ান্টরা। 

ম্যাচের শুরুতেই গোলের সুযোগ পায় বার্সেলোনা। দশম মিনিটে ডেম্বেলের দুর্দান্ত পাসে ঠিকমতো পা ছোঁয়াতে পারলেই এগিয়ে যেত কাতালানরা। সুবিধাজনক জায়গায় কেউ না থাকায় গোলবঞ্চিত হয় বার্সেলোনা। প্রথমার্ধেই গোলের সহজ সুযোগ হাতছাড়া করেন কুতিনহো।

অবশ্য গোলের জন্য খুব বেশি হাহাকার করতে হয়নি বার্সেলোনার খেলোয়াড়দের। প্রথমার্ধের ৩২তম মিনিটে ডেম্বেলের গোলে এগিয়ে যায় বার্সেলোনা। দ্বিতীয়ার্ধের ৫৭তম মিনিটে ব্রাইথওয়েটের গোলে সমতায় ফেরে অতিথিরা। কিন্তু খুব বেশি সময় সমতা ধরে রাখতে পারেনি লা লিগায় পয়েন্ট টেবিলের নিচের দিকে থাকা লেগানেস। ৭১তম মিনিটে সুয়ারেজের গোলে ব্যবধান বাড়ায় স্বাগতিকেরা। ৬৪তম মিনিটে অ্যালেনার বদলি হিসেবে নামা মেসি গোল করেন যোগ হওয়া সময়ে। লেগানেসের গোলরক্ষক কোনোমতে মেসির শট ফিরিয়ে না দিলে সুয়ারেজের করা গোলটিও মেসিই পেতেন। মেসির শট পুরোপুরি ক্লিয়ার না হলে ফিরতি বল পেয়ে সহজেই গোল করেন সুয়ারেজ। চলতি মৌসুমে লিগে কের ফেলেন নিজের ১৫তম গোলটিও। 
ডেম্বেলে-সুয়ারেজ-মেসির নৈপুণ্যে হেসেখেলে জয় পায় ভালভার্দের শিষ্যরা।

এ জয়ে ২০ ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে বার্সেলোনা। সমান ম্যাচ খেলে ৪১ পয়েন্ট নিয়ে বার্সার ঘাড়ে নিশ্বাস ফেলছে অ্যাটলেটিকো মাদ্রিদ। ৩৬ পয়েন্ট নিয়ে তালিকায় ৩ নম্বরে আছে রিয়াল মাদ্রিদ। ২২ পয়েন্ট নিয়ে লেগানেসের অবস্থান তালিকার ১৪ নম্বরে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71