বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি ২০১৮
বৃহঃস্পতিবার, ১০ই ফাল্গুন ১৪২৪
 
 
বাংলাদেশ সিরিজে ভারতের নতুন কোচ রবি শাস্ত্রী
প্রকাশ: ০৩:০৭ pm ০২-০৬-২০১৫ হালনাগাদ: ০৩:০৭ pm ০২-০৬-২০১৫
 
 
 


স্পোর্টস ডেস্ক:বাংলাদেশ সফরে ভারতের অর্ন্তবর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন সাবেক অধিনায়ক রবি শাস্ত্রী।বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট ও ওয়ানডে সিরিজের জন্য ভারতের অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ পেয়েছেন রবি শাস্ত্রী। এ ছাড়া সঞ্জয় বাঙ্গার, ভারাত অরুণ ও আর শ্রীধর ভারতীয় দলের সহকারী কোচ হিসেবে দায়িত্ব চালিয়ে যাবেন।

মঙ্গলবার ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) বিষয়টি নিশ্চিত করেছে।

গত বছরের শেষে ইংল্যান্ড সফরে ভারতীয় দলের ব্যর্থতার পর রবি শাস্ত্রীকে দলের ডিরেক্টর হিসেবে নিয়োগ দেয় বিসিসিআই। সে সময় সঞ্জয় বাঙ্গার, ভারত অরুণ ও আর শ্রীধরকেও সহকারী কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়। ২০১৫ বিশ্বকাপের সময়ও এই দায়িত্বে ছিলেন তারা।

কিন্তু বিশ্বকাপ শেষে ভারতীয় দলের প্রধান কোচ ডানকান ফ্লেচারের মেয়াদ শেষ হয়ে গেলে তাকে আর নতুন করে চুক্তিবদ্ধ করেনি বিসিসিআই। ফলে এতদিন প্রধান কোচের পদটি শূন্য ছিল। এবার রবি শাস্ত্রীকে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দিয়ে সে শূন্যস্থান পূরণ করল বিসিসিআই।
এদিকে রবি শাস্ত্রী প্রধান কোচ হওয়ায় আসছে বাংলাদেশ সিরিজে ভারতীয় দলের মেনটর হিসেবে দায়িত্ব পেতে পারেন গতকাল পরামর্শক কমিটিতে যোগ দেওয়া শচীন টেন্ডুলকার, সৌরভ গাঙ্গুলি ও ভিভিএস লক্ষ্মণের যেকোনো একজন।

উল্লেখ্য, আগামী ১০ জুন থেকে ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট খেলবে ভারত। এরপর তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে দুই দল। ১৮, ২১ ও ২৪ জুন দিবারাত্রির তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে।

এইবেলা ডটকম/এটি
 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71