রবিবার, ০৫ ডিসেম্বর ২০২১
রবিবার, ২১শে অগ্রহায়ণ ১৪২৮
সর্বশেষ
 
 
বাংলাদেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা, বাড়ি ঘর ভাংচুর ও হামলা।
প্রকাশ: ০৩:৩৮ am ১৪-১০-২০২১ হালনাগাদ: ১২:১৯ pm ১৪-১০-২০২১
 
 
 


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলাধীন মনাকষা ইউনিয়নে মিছিল করে মন্দির এবং প্রতিমা ভাংচুর করা হয়েছে। হিন্দু ধর্মালম্বিদের বাড়িঘরে আক্রমণের চেষ্টা হয়েছে।

চট্টগ্রামের বাশঁখালিতে কিছুক্ষণ আগে পূজো মণ্ডপে হামলা ও প্রতিমা ভাংচুর করা হয়েছে।

হামলার ভিডিও লিঙ্কঃ- https://cutt.ly/XRtlEGy
বাঁশখালি পশ্চিম চাম্বল ১০ নং ইউনিয়ন ১ নং ওর্য়াড জলদাস পাড়ায় কুমিল্লার ধর্ম অবমাননার দায়কে কেন্দ্র করে ৩০০/৪০০ দুর্বৃত্তকারীরা মিছিল সহকারে এসে সার্বজনীন দূর্গা প্রতিমা ভাঙ্গচুর করে আহত করে ১০/১৫ জনকে। পরিস্হিতি এখনো থমথমে সকল নিজ নিজ পূজা মন্ডপ এবং বাড়িঘরের দিকে নজর রাখুন।

এ দিকে, কক্সবাজারের বারবাকিয়া পেকুয়া শীলপাড়ায়  দেড়শ পরিবারের উপর হামলা, ব্যপক ভাংচুর, লুঠপাট, নোয়াখালীর হাতিয়ার খাসেরহাট গেদু মার্কেট, পৌর কালিমন্দিরে প্রতিমা ভাংচুর, অগ্নিসংযোগ সহ রাস্তা ঘাটে নারী পুরুষদের উপর হামলা, চাঁদপুরে প্রতিমা ভাংচুর ও বাড়ীঘরে হামলা সহ দেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা ভাংচুরসহ বসতবাড়ীতে হামলা, ভাংচুর, নারীদের শ্লীলতাহানী চলছে, চাঁদপুরে ২ জন নিহত হয়েছে,  এমন সংবাদ পাওয়া যাচ্ছে ।

গোপ‌নে ছদ্ম‌বে‌শে ম‌ন্দি‌রে ঢু‌কে দেবতার পা‌য়ে কোরান রে‌খে ছবি তু‌লে সেটা‌কে ইস‌্যু ক‌রে কু‌মিল্লার নানুয়া দী‌ঘির পা‌ড়ে পূজা মন্ড‌পে শত শত দুস্কৃতিকারী হামলা ও ভাঙ্গচুর চাল‌িয়েছে। 

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 

 

E-mail: info.eibela@gmail.com

a concern of Eibela Ltd.

Request Mobile Site

Copyright © 2021 Eibela.Com
Developed by: coder71