রবিবার, ২১ জুলাই ২০১৯
রবিবার, ৬ই শ্রাবণ ১৪২৬
 
 
বরিশালে কলেজছাত্রের গলাকাটা মরদেহ উদ্ধার
প্রকাশ: ০৪:২৩ pm ০৯-০২-২০১৯ হালনাগাদ: ০৪:২৩ pm ০৯-০২-২০১৯
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


বরিশালের উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের মুন্সিরতালুক গ্রামে ইমরান হোসেন নামে এক কলেজছাত্রের (২২) গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার সকাল ১০টার দিকে পুলিশ বাড়ির সামনের বাগান থেকে ইমরানের মরদেহ উদ্ধার করে। 

নিহত ইমরান মুন্সিরতালুক গ্রামের কৃষক সরোয়ার হোসেন হাওলাদারের ছেলে এবং উপজেলার ভবানীপুর এলাকার হাজী তাহের উদ্দিন ডিগ্রি কলেজ থেকে এ বছর বিএ (পাসকোর্স) শেষ বর্ষের পরীক্ষা দিয়েছেন। 

ইমরানের স্বজনরা জানান, শুক্রবার রাতে ইমরান পার্শ্ববর্তী সেনা সদস্য আবুল কালাম আজাদের বাসায় বিপিএল খেলা দেখতে যায়। খেলার বিরতিতে বাড়িতে আসে রাতের খাবার খেতে। খাবার শেষে ইমরানের মোবাইলে ফোন আসে। ইমরান ফোনে কথা বলে বাড়ি থেকে বের হয়। রাত বেশি হলে পরিবারের সদস্যরা সেনা সদস্য আজাদের বাড়িতে গিয়ে খোঁজ করেন। সেখান থেকে তাদের জানানো হয় ইমরান বিরতির পর আর খেলা দেখতে আসেনি। রাতভর বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তাকে পাওয়া যায়নি। এ সময় তার মোবাইলটি ফোনটিও বন্ধ পাওয়া যায়। শনিবার সকালে ইমরানের বাড়ির সামনের বাগানে পাতা কুড়াতে গিয়ে এক নারী গলা ও এক হাতের আঙ্গুলকাটা মরদেহ দেখে চিৎকার দেয়। এ সময় স্থানীয়রা পুলিশে খবর দেয়। 

উজিরপুর থানার ওসি শিশির কুমার পাল জানান, শুক্রবার রাত থেকে ইমরান নিখোঁজ ছিল। সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। সবকিছু দেখে মনে হচ্ছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড। জড়িতদের আটক এবং মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71