সোমবার, ২১ মে ২০১৮
সোমবার, ৭ই জ্যৈষ্ঠ ১৪২৫
 
 
বছরের শুরুতেই জয় পেল লিভারপুল
প্রকাশ: ০৯:৩৬ am ০২-০১-২০১৮ হালনাগাদ: ১০:২০ am ০২-০১-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


নতুন বছরে নিজেদের প্রথম ম্যাচে পয়েন্ট হারাতে বসেছিল লিভারপুল। শেষ দিকে গোল শোধ করে পয়েন্ট পাওয়ার আশা জাগায় বার্নলি। কিন্তু যোগ করা সময়ে গোল করে ইংলিশ প্রিমিয়ার লিগে দারুণ এক জয় তুলে নেয় ইয়ুর্গেন ক্লপের দল।

নতুন বছরের প্রথম দিন বার্নলির মাঠে ২-১ ব্যবধানের জয়ে লিভারপুলের হয়ে গোল করেন সাদিও মানে ও রাগনার ক্লাভান।

সোমবারের ম্যাচে অসংখ্য সুযোগ হাতছাড়া করে লিভারপুল। প্রথম সত্যিকারের সুযোগ পায় অতিথিরা। ষোড়শ মিনিটে অ্যালেক্স অক্সলেইড- চেম্বারলেইনের শট ঠেকিয়ে দেন বার্নলি গোলরক্ষক নিক পোপ।

৩৭তম মিনিটে অক্সলেইড-চেম্বারলেইনের পাসে দুর্বল শট নিয়ে সুযোগ নষ্ট করেন ডোমেনিক সোলাঙ্কি। দুই মিনিট পর ম্যাচে নিজেদের প্রথম সুযোগ পায় বার্নলি। আরফিল্ডের শট একটুর জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

দ্বিতীয়ার্ধে প্রথম সুযোগকে গোলে পরিণত করেন মানে। ৬১তম মিনিটে ডি-বক্স থেকে বুলেট গতির শটে পোপকে পরাস্ত করেন সেনেগালের এই ফরোয়ার্ড।

৭৪তম মিনিটে ট্রেন্ট অ্যালেকজান্ডার-আর্নল্ডের শট ঠেকিয়ে বার্নলির ত্রাতা পোপ। ১০ মিনিট পর আবার অক্সলেইড-চেম্বারলেইনের প্রচেষ্টা ব্যর্থ করে দেন তিনি।

 ৮৮তম মিনিটে বার্নলি সমতা ফেরায় গুডমুন্ডসনের গোলে। একটি ক্রস লিভারপুলের খেলোয়াড়রা বিপদমুক্ত করতে ব্যর্থ হলে বল জালে পাঠান আইসল্যান্ডের এই মিডফিল্ডার।
যোগ করা সময়ের চতুর্থ মিনিটে লভরেনের ক্রসে ক্লাভানের দারুণ হেড ঠিকানা খুঁজে পেলে আবার এগিয়ে যায় লিভারপুল। দলের হয়ে এস্তোনিয়ান ডিফেন্ডারের প্রথম গোলে টানা তৃতীয় জয় নিয়ে মাঠ ছাড়ে অতিথিরা।

এই জয়ে ২২ ম্যাচে ৪৪ পয়েন্ট নিয়ে চার নম্বরে থাকল লিভারপুল। ২১ ম্যাচে ৫৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। চেলসির পয়েন্ট ৪৫।

৩৪ পয়েন্ট নিয়ে সাত নম্বরে আছে বার্নলি। দিনের অন্য ম্যাচে হাডার্সফিল্ড টাউনকে ৩-০ গোলে হারিয়ে তাদের সঙ্গে ব্যবধান কমিয়েছে লেস্টার সিটি। তাদের পয়েন্ট ৩০।

প্রচ

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71