বুধবার, ১৭ জুলাই ২০১৯
বুধবার, ২রা শ্রাবণ ১৪২৬
 
 
ফেনীতে মাটির নিচে মিলল স্কুলছাত্রের লাশ
প্রকাশ: ০৩:৩৪ pm ২৮-০১-২০১৯ হালনাগাদ: ০৩:৩৪ pm ২৮-০১-২০১৯
 
ফেনী প্রতিনিধি
 
 
 
 


ফেনীতে মাটি খুঁড়ে এক স্কূল ছাত্রের লাশ পাওয়া গেছে। খেলাদূলাকে কেন্দ্র করে সামান্য কথা কাটাকাটির জেরে ঐ স্কুলছাত্রকে হত্যা করে মাটিতে লাশ পুতে ফেলার অভিযোগ উঠেছে। মৃত স্কুলছাত্রের নাম আরাফাত হোসেন (১৩)। সে ফেনী পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজের সপ্তম শ্রেণির ছাত্র। আবুধাবি প্রবাসী জসিম উদ্দিনের ছেলে।

আরাফাত হোসেনকে হত্যা করে মাটিতে লাশ পুঁতে ফেলার অভিযোগ উঠেছে মো. সাব্বির হোসেন (১৫) নামে এলাকার এক কিশোরের বিরুদ্ধে।

এ ঘটনায় অভিযুক্ত মো. সাব্বির হোসেনের মা আউলিয়া বেগম ও ভাই মো. আজিয়ার হোসেনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

সোমবার (২৮ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে শহরের পাঠানবাড়ি এলাকার জিবি টাওয়ারের পাশে পরিত্যক্ত জায়গা থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ। এর আগের দিন রাত সাড়ে ৯টা নাগাদ কিশোর আরাফাত হোসেন নিখোঁজ হয় বলে জানা গেছে।

নিহত আরাফাত হোসেনের মামা এরশাদ হোসেন জানান, পাড়ার বখাটে সাব্বিরের সাথে তার ভাগিনা আরাফাত হোসেনের খেলাধুলা নিয়ে কথা কাটাকাটি হয়। এ ঘটনার জেরে সাব্বির রবিবার রাত সাড়ে ৯টার দিকে আরাফাতকে জেবি টাওয়ারের পাশের পরিত্যক্ত নির্জন জায়গায় ডেকে নিয়ে যায়। রাত সাড়ে ১০টার দিকে সাব্বির ওই স্থান থেকে বেরিয়ে আসার সময় এলাকাবাসী আরাফাতের বিষয়ে জানতে চাইলে সে দৌঁড়ে পালিয়ে যায়। এরপর থেকেই আরাফাত নিখোঁজ। অনেক খোঁজাখুজির পর তাকে না পেয়ে স্বজনরা ফেনী মডেল থানায় অভিযোগ করে।

পরদিন সকালে খোঁজাখুঁজির একপর্যায়ে ওই পরিত্যক্ত জায়গাটির এক কোণে মাটিতে পুঁতে রাখা একটি পা দেখে পেয়ে এলাকাবাসী পুলিশে খবর দেয়।

পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করলে স্বজনরা মরদেহ শনাক্ত করে।

ঘটনাস্থল পরিদর্শনে আসা ফেনীর পুলিশ সুপার এস.এম জাহাঙ্গীর আলম সরকার জানান, ধারণা করা হচ্ছে আরাফাত হোসেনকে ইট দিয়ে মাথায় আঘাত করে থেতলে দেয়া হয়েছে। মৃত্যু নিশ্চিত করে তাকে মাটিতে পুতে ফেলা হয়। ঘটনাস্থল থেকে বেশ কিছু আলামত সংগ্রহ করা হয়েছে।

এ ঘটনায় অভিযুক্ত মো. সাব্বির হোসেন খুলনা জেলার বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার উত্তর পুলতা গ্রামের সাহাদাত হোসেনের ছেলে। তারা দীর্ঘদিন ধরে পাঠান বাড়ি এলাকায় একটি বস্তিতে বসবাস করছে।

নি এম/

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71