মঙ্গলবার, ১৪ আগস্ট ২০১৮
মঙ্গলবার, ৩০শে শ্রাবণ ১৪২৫
 
 
প্রধানমন্ত্রীর গণসংবর্ধনায় নেতাকর্মীদের ঢল
প্রকাশ: ০৪:১৪ pm ২১-০৭-২০১৮ হালনাগাদ: ০৪:১৪ pm ২১-০৭-২০১৮
 
এইবেলা ডেস্ক
 
 
 
 


আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সংবর্ধনা দেয়া হবে আজ। দেশের উন্নয়ন ও অর্জনে অনন্য সফলতার জন্য এই গণসংবর্ধনা দেয়া হচ্ছে। 

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার আয়োজন করা হয়েছে। এ উপলক্ষে শনিবার সকাল থেকেই নেতাকর্মীদের সোহরাওয়ার্দীতে আসতে দেখা গেছে। 

ভারতের কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় থেকে ডি-লিট ডিগ্রি অর্জন, মহাকাশে সফলভাবে বঙ্গবন্ধু-১ স্যাটেলাইট পাঠানো, অস্ট্রেলিয়ার সিডনি থেকে গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড অর্জন এবং বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করায় এ গণসংবর্ধনা দেয়া হচ্ছে। 

সরেজমিনে দেখা যায়, পুরো সোহরাওয়ার্দী উদ্যান আলোকসজ্জা করা হয়েছে। মৎস্য ভবনের সামনে গণসংবর্ধনাস্থলের প্রবেশমুখে বিশাল একটি তোরণ নির্মাণ করা হয়েছে। দলীয় নেতাকর্মীদের পদভারে পুরো সোহরাওয়ার্দী উদ্যানে এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে। খণ্ড খণ্ড মিছিল নিয়ে গণসংবর্ধনা স্থলে আসছেন নেতাকর্মীরা। আওয়ামী লীগ নেতাদের আশা, সব মিলিয়ে তিন লাখের বেশি লোকের সমাবেশ ঘটবে এ গণসংবর্ধনায়। 

সংবর্ধনাস্থলকে সাজানো হয়েছে নান্দনিকভাবে। ইংরেজি বর্ণ এল (L) আকৃতিতে বিশাল প্যান্ডেল নির্মাণ করা হয়েছে। সংবর্ধনাস্থলের বাইরেও ব্যাপকভাবে সাজ-সজ্জা করা হয়েছে। সড়কগুলোতে সরকারের বিভিন্ন উন্নয়ন ও অর্জনের ছবি সংবলিত পোস্টার-ফেস্টুন লাগানো হয়েছে।

দেশের বরেণ্য চিত্রশিল্পী হাশেম খানের তত্ত্বাবধানে আওয়ামী লীগ সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৬টি ছবি নিয়ে আয়োজন করা হবে চিত্র প্রদর্শনীর। এ প্রদর্শনীতে শেখ হাসিনার ছবিসহ থাকবে তার দীর্ঘ রাজনৈতিক জীবনে লেখা বইসমূহ।

বিডি

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
Study in RUSSIA
 
আরও খবর

 
 
 
 
 

ভারপ্রাপ্ত সম্পাদক : নিন্দ্রা ভৌমিক

খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2018 Eibela.Com
Developed by: coder71