শনিবার, ২৩ মার্চ ২০১৯
শনিবার, ৯ই চৈত্র ১৪২৫
 
 
পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর গেম যেটি
প্রকাশ: ০৬:৫০ pm ১৩-১২-২০১৭ হালনাগাদ: ০৬:৫০ pm ১৩-১২-২০১৭
 
 
 


কঠিন ও চ্যালেঞ্জিং গেম খেলতে পছন্দ করেন অনেকেই। কেউ রাস্তার জ্যামে বসে খেলেন কেউ বাসায় বা অফিসে বসে খেলেন। বিনোদনের জন্য খুব জনপ্রিয় একটি মাধ্যমে পরিনিত হয়েছে ভিডিও গেমস।

বিশেষ করে আধুনিক বিশ্বে উন্মাদনার অপর এক নাম ভিডিও গেমস। কেননা ভিডিও গেমস এখন অনেক বেশি উপভোগ্য এবং চ্যালেঞ্জিং। টেক স্যাভি দুনিয়ার নেট নির্ভর জীবন আমাদের দিন-রাত ২৪ ঘন্টাই ভার্চুয়াল জগতে বাস আবাল-বৃদ্ধ- বণিতার। তেমনি নেট ম্যানিয়ায় আক্রান্ত আইরিশ যুবক জেমি ফারেলও কঠিন ও চ্যালেঞ্জিং গেম খেলতে পছন্দ করেন।

তবে তার এক অদ্ভূত নেশা রয়েছে, ভার্চুয়াল জগতের ডার্কেস্ট ফ্যাক্টগুলোকে খুঁজে বের করা। এই নেশার তাগিদেই ইন্টারনেট ঘাঁটতে ঘাঁটতে একদিন তার নজরে পড়ে এক অদ্ভুত ভিডিও গেম। নাম ‘স্যাড স্যাটান’। বাংলায় যার মানে দাঁড়ায় ‘দুঃখিত শয়তান’। বিশ্বের সবচেয়ে ভয়ঙ্কর এই গেম। এই গেমটি যারা খেলেছে, তারা সবাই দাবি করেছেন স্যাড স্যাটানই পৃথিবীর সবচেয়ে ভয়ঙ্কর গেম। আজ অবধি কেউ জানে না, কে তৈরি করেছিলেন ‘স্যাড স্যাটান’ বা দুঃখিত শয়তান’ গেমটি। জেমি নিজে একজন ভিডিও গেম ফ্রিক। কিন্তু এই খেলাটি খেলতে গিয়ে মানসিকভাবে বিপর্যস্ত হয়ে গিয়েছিলেন তিনি। এর মাত্র পাঁচটি পর্ব ইউটিউবে আপলোড করতে পেরেছিলেন জেমি। তাতেই জীবন দুর্বিসহ হয়ে উঠেছিল তার। সব সময় মনে হত যেন গেমের কাল্পনিক চরিত্ররা বাস্তবেও তাকে তাড়া করে বেড়াচ্ছে।

এসএম

 
 
 
   
  Print  
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
আরও খবর

 
 
 
 
 

সম্পাদক : সুকৃতি কুমার মন্ডল 

 খবর প্রেরণ করুন # info.eibela@gmail.com

ফোন : +8801517-29 00 02

+8801711-98 15 52

a concern of Eibela Foundation

Request Mobile Site

 

 

Copyright © 2019 Eibela.Com
Developed by: coder71